ঢাকা, সোমবার ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
দেশের যা কিছু অর্জন সবই আ.লীগের হাত ধরে: স্থানীয় সরকারমন্ত্রী
ডেস্ক রিপোর্ট ::

‘মাটি ও মানুষের রাজনৈতিক দল আওয়ামী লীগকে জন্মের পর থেকে এ পর্যন্ত দীর্ঘ দুর্গম পথ পাড়ি দিতে হয়েছে। ভাষার অধিকার, স্বাধীনতাসহ দেশের যা কিছু অর্জন সবই এসেছে আওয়ামী লীগের হাত ধরে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের মানুষ সুখে থাকে, দেশের কল্যাণ হয়, উন্নতি হয়। আওয়ামী লীগ না থাকলে দেশের মানুষ শোষিত-বঞ্চিত হয়’-বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম।

আজ শনিবার বেলা ২টায় চরফ্যাশন উপজেলা পরিষদ ও পৌরসভার আয়োজনে ব্রজগোপাল টাউন হলে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সমাবেশের আগে দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের প্রধান একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন, মন্ত্রী তাজুল ইসলাম ও আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়-সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শেখ মোহাম্মদ মহসিন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. সাইফুর রহমান।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *