ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
যে কারণে ৪ মাস মিষ্টি-চিনি কিছুই খাননি ববি!
বিনোদন ডেস্ক :

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। তার পরই মুক্তি পেতে চলেছে অ্যানিমেল। তবে এই ছবির ট্রেলার ইতোমধ্যে প্রকাশ্যে এসেছে। যতই এখানে মুখ্য ভূমিকায় রণবীর কাপুর থাকুন না কেন, ট্রেলারে অল্প সময় থাকা সত্ত্বেও নজর কেড়েছেন ববি দেওল।

তবে এই ছবিতে তাকে যে লুকে দেখা যাচ্ছে, সেটি পাওয়ার জন্য যথেষ্ট কষ্ট করেছেন ববি। আর এবার সেই কথাই প্রকাশ্যে আনলেন তার ট্রেনার।

ববি দেওলের ট্রেনার প্রজ্জ্বল শেঠি জানিয়েছেন, এই ছবির জন্য বেশ কসরত করেছেন অভিনেতা। রণবীরের থেকে চওড়া দেখানোর জন্য নিজেকে ধীরে ধীরে গড়ে তুলেছিলেন ববি।

রেস ছবির সময় থেকে প্রজ্জ্বল শেঠি ববিকে ট্রেনিং দিচ্ছেন। ২০১৭ সাল থেকেই তিনি অভিনেতার শরীর চর্চার দিকে নজর রেখেছেন। এবার তিনিই জানিয়েছেন ববি গত চার মাস কোনো মিষ্টি বা চিনি খাননি। এমনকি আরও বেশি পরিশ্রম করেছেন শরীরটাকে গড়ে তোলার জন্য।

তিনি আরও জানান, এই ছবিতে নিজেকে রণবীরের থেকে চওড়া এবং বড় দেখাতে চেয়েছিলেন ববি। এমনটাই পরিচালকের নির্দেশ ছিল। সেটার জন্য তার শরীরকে সেভাবেই গড়ে তুলতে হতো। আর সেটা করতে গিয়েই ববির শরীরে ফ্যাটের পরিমাণ কম হয়। এমন সময় তার ওজন ৮৫ থেকে ৯০-এর মধ্যেই থাকত।

অ্যানিমেল ছবিতে রণবীর কাপুরের প্রতিপক্ষ হিসেবে দেখানো হয়েছে। সন্দীপ রেড্ডি ভাঙার এই ছবিতে রণবীরের বিপরীতে রয়েছেন রাশমিকা মান্দানা, আর তার বাবার চরিত্রে অভিনয় করেছেন অনিল কাপুর। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *