ঢাকা, সোমবার ২৭ মে ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
দেশে ফিরেই ‘উধাও’ মাহি!
বিনোদন ডেস্ক :

বিয়ের এক মাস পরই স্বামী রাকিব সরকারকে নিয়ে ওমরাহ পালনের জন্য সৌদি আরব যান চিত্রনায়িকা মাহিয়া মাহি। যাওয়ার আগে শুটিং চলতে থাকা সিনেমার নির্মাতাদের জানান, ডিসেম্বরের প্রথম সপ্তাহেই দেশে ফিরে অংশ নেবেন শুটিংয়ে। কিন্তু এর মধ্যেই সম্প্রতি সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে তার একটি ফোনালাপ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেদিন রাতেই মক্কা থেকে ফেসবুকে ভিডিওবার্তা দেন মাহি। এর পরদিনই এক স্ট্যাটাসে দেশে ফিরে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করেন এই চিত্রনায়িকা। কিন্তু তারপর থেকেই লাপাত্তা মাহি। তিনি এখনো সৌদি আরবেই আছেন, না দেশে ফিরেছেন- সেটা নিয়েও সংশয়ে অনেকে। তবে এই নায়িকার ঘনিষ্ঠ একজন নির্মাতা জানিয়েছেন মাহি দেশে ফিরেছেন।

অবশ্য ফেসবুকে সরব দেখা গেছে মাহিকে। গত দুদিন ধরে একাধিক স্ট্যাটাসও দিয়েছেন তিনি। সবশেষ হাতে চুড়ি পরা এবং চুড়ির কিছু ছবি ফেসবুকে পোস্ট দিয়ে ক্যাপশনে লিখেছেন- দু’চোখের সীমানা যত বড়, জানি জুড়ে আছি আমি বেশি তারও’। আর এদিকে গত দুদিন ধরে তার ব্যক্তিগত মুঠোফোনটিও চালু। তবে সাংবাদিকদের ফোন ধরছেন তিনি। মাহির সঙ্গে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়েছেন নির্মাতারাও।

নির্মাতা শামীম আহমেদ রনির জানান, চলতি মাসের ১০ তারিখ তার ‘বুবুজান’ সিনেমার শুটিং করার কথা ছিল মাহির। কিন্তু তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়ে কাজ পিছিয়েছেন তিনি।

রনির ভাষ্য, ‘মাহির সঙ্গে আগেও কাজ করেছি। তিনি পেশাদার একজন শিল্পী। আর এবারের ছবির গল্পটা মাহিকে নিয়ে। তাকে ছাড়া শুটিং করা অসম্ভব। আমি তার মনের অবস্থা বুঝতে পারছি। কিন্তু আমাকেও তো প্রযোজকের দিকটা দেখতে হবে। দ্রুত শুটিং করতে না পারলে, অন্য শিল্পীদের শিডিউল মেলাতে পারব না। আশা করি, মাহি শিগগিরই যোগাযোগ করবেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *