ঢাকা, শুক্রবার ০১ মার্চ ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
ওমর সানীকে ‘ভাই’ বললেন মৌসুমী!
বিনোদন ডেস্ক :

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় দম্পতি ওমর সানী ও মৌসুমী। ১৯৯৬ সালে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। সুখে-শান্তিতে দীর্ঘ ২৬ বছর ধরে সংসার করে আসছেন। কিন্তু সম্প্রতি শুরু হওয়া এক বিতর্কে ভক্তদের মনে আশঙ্কা, চিড় ধরেছে সানী-মৌসুমীর সম্পর্কে!

সেই আশঙ্কা আরও বেশি পোক্ত হলো মৌসুমীর একটি বক্তব্যে। যেখানে তিনি ওমর সানীকে ‘ভাই’ বলে সম্বোধন করেছেন। জায়েদ খান ও ওমর সানীর মধ্যকার দ্বন্দ্ব-লড়াই ইস্যুতে ওই বিবৃতি দিয়েছেন নায়িকা।

গত শুক্রবার (১০ জুন) রাজধানীর একটি কনভেনশন সেন্টারে খল অভিনেতা ডিপজলের ছেলের বিবাহোত্তর সংবর্ধনায় অংশ নেন সিনেমা অঙ্গনের অনেকে। সেখানে ছিলেন ওমর সানী ও জায়েদ খানও।

সানী দাবি করেন, মৌসুমীকে দীর্ঘদিন ধরে বিরক্ত করে আসছেন জায়েদ খান। সে কারণে ডিপজলের অনুষ্ঠানে গিয়ে তিনি জায়েদকে চড় মারেন। বিপরীতে জায়েদ পিস্তল বের করে সানীকে গুলির হুমকি দেন। যদিও ঘটনাটি পুরোপুরি অস্বীকার করেছেন জায়েদ খান।

এদিকে মৌসুমীকে কেন্দ্র করে ওমর সানী ও জায়েদ খানের লড়াই নিয়ে তুমুল আলোচনা-সমালোচনা তৈরি হয়েছে। বিষয়টি নিয়ে অনেকটা বিরক্ত মৌসুমী। তিনি বলেন, ‘কেন এই প্রশ্নটা বারবার আসছে, সে আমাকে বিরক্ত করছে-উত্ত্যক্ত করছে, এই জিনিসটা আমার আসলে… জানি না এটা কেন হচ্ছে। এটা যদিও একান্ত আমাদের ব্যক্তিগত সমস্যা। সে সমস্যা আমাদের পারিবারিকভাবেই সমাধান করা দরকার ছিল।’

জায়েদ খানকে ‘ভালো ছেলে’ আখ্যা দিয়ে মৌসুমী বলেন, ‘আমাকে ছোট করার মধ্যে, যাকে আমরা অনেক শ্রদ্ধা করে আসছি সেই ওমর সানী ভাই, তিনি কেন এত আনন্দ পাচ্ছেন- সেটা আমি বুঝতে পারছি না। আমার কোনো সমস্যা থাকলে অবশ্যই আমার সঙ্গে সমাধান করবে, সেটিই আমি আশা করি।’

মৌসুমী তার বিবৃতিতে স্পষ্টভাবে জানিয়েছেন, জায়েদ খান তাকে কখনো বিরক্ত কিংবা অসম্মান করেননি। ফলে স্ত্রীর জন্য প্রতিবাদ করতে গিয়ে ওমর সানী নিজেই অপরাধী বনে গেলেন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *