ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
আমার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে: এমপি মমতাজ
উখিয়া নিউজ ডেস্ক :

‘আমাকে হয়রানি ও কিছু টাকা হাতিয়ে নেওয়াই ছিল বাদীর মূল উদ্দেশ্য’- জনপ্রিয় কণ্ঠশিল্পী ও মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগমের বিরুদ্ধে গত ১৩ আগস্ট ভারতের আদালত গ্রেফতারি পরোয়ানা জারির বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অবস্থান তুলে ধরে এভাবেই তিনি কথাগুলো বলছিলেন।

বুধবার বিকাল সোয়া ৩টার দিকে মমতাজ বেগম তার নিজের ভেরিফায়েড ফেসবুক আইডি থেকে এক পোস্টের মাধ্যমে তার বিরুদ্ধে করা মিথ্যা চুক্তিভঙ্গ এবং প্রতারণার মামলার অবস্থান তুলে ধরেন। তার স্ট্যাটাস হুবহু তুলে ধরা হলো।

মমতাজ বেগম সামাজিক যোগাযোগমাধ্যমে বলেন- ‘আমার প্রিয় এলাকাবাসী ও সারা দেশে আমার গানের ভক্ত আশেকান এবং আমার শুভাকাঙ্ক্ষী যারা রয়েছেন, তারা কয়দিন যাবত একটা নিউজের পরিপেক্ষিতে খুব মন খারাপ করে আছেন। এটার সত্যতা কতটুকু জানতে চাচ্ছেন। আমি বিদেশ ছিলাম ১৪ আগস্ট পর্যন্ত। দেশে ফিরেই ১৫ আগস্টের জাতীয় শোক দিবস নিয়ে খুব ব্যস্ত সময় কাটাই। এজন্য এ বিষয়টি নিয়ে কথা বলার সুযোগ হয়ে উঠেনি। হ্যাঁ এই কথা সত্য যে, বেশ অনেক বছর আগে ভারতে বহরমপুর কোর্টে আমার বিরুদ্ধে এক ব্যক্তি একটা মিথ্যা বানোয়াট মামলা দায়ের করেন। যার মূল উদ্দেশ্যে ছিল আমাকে ভয় দেখিয়ে কিছু টাকা হাতিয়ে নেওয়া। আর ওই ব্যক্তি ছাড়া আমি যেন কারো মাধ্যমে ভারতে কোনো কনসার্ট করতে না পারি। কোনো ডকুমেন্ট ছাড়া ১৪ লাখ টাকা নেওয়ার একটি মিথ্যা মামলা উনি সাজিয়েছেন যার কোনো প্রমাণ এই ১৪-১৫ বৎসরে কোর্টে দাখিল করতে পারেনি।

এই বছরও আমি ২ বার কোর্টে হাজির হই। কিন্তু দুঃখের বিষয় মামলার বাদী ২ বারই অসুস্থ বলে কোর্টে অনুপস্থিত থাকেন। তার মূল উদ্দেশ্যে হলো আমাকে হয়রানি করা। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে দ্রুত এই মামলাটি যাতে শেষ হয় আদালতকে অনুরোধ করি। কিন্তু আদালত শেষ যে তারিখটি দিয়েছিলেন ওই সময় আমার আগে থেকেই কানাডা একটা প্রোগ্রাম নেওয়া ছিল, বিধায় আমি উপস্থিত থাকতে পারিনি। তবে আমি আদালতকে এ বিষয়ে অবহিত করি। পরবর্তীতে একটা সময় চাইলে আদালত সেটা গ্রহণ করে আমাকে সেপ্টেম্বরের ৮ তারিখ পুনরায় হাজিরার তারিখ দেন। আশা করি আমি ৮ তারিখে হাজির হলে আদালত একটা সিদ্ধান্ত নেবেন এবং পরবর্তী কী করণীয় তা জানতে পারব।

জাতীয় নির্বাচনকে সামনে রেখে আমার বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হচ্ছে। আপনারা সবাই আমার ওপর আল্লাহর ওয়াস্তে এ আস্থা বিশ্বাস রাখবেন এবং আমার জন্য দোয়া করবেন আমি যেন, কারো ক্ষতি না করি। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।’

উল্লেখ্য, বাংলাদেশের লোকগানের জনপ্রিয় শিল্পী ও সংসদ সদস্য মমতাজ বেগমের বিরুদ্ধে দায়ের করা মামলায় ভারতের আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন। চুক্তিভঙ্গ এবং প্রতারণার বিরুদ্ধে দায়ের করা মামলায় ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের মুখ্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেট অলক দাস ৯ আগস্ট এই পরোয়ানা জারি করেন। এ মামলায় মমতাজের বিরুদ্ধে এর আগে আরও তিনবার পরোয়ানা জারি হয়েছিল। এরপর মমতাজ উচ্চ আদালতের শরণাপন্নও হয়েছিলেন।

এদিকে ৯ আগস্ট মুর্শিদাবাদের মুখ্য বিচার বিভাগীয় আদালতে হাজির হওয়ার কথা ছিল মমতাজের। এর আগে এক নোটিশে জানানো হয়, সেদিন মুর্শিদাবাদের বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেট আদালতে মমতাজ বেগমের মামলার চার্জ গঠন করা হবে। আর সেদিন মমতাজ উপস্থিত না হলে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *