ঢাকা, সোমবার ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
১৫ হাজার টাকায় প্রাইভেটকারে মাদক পৌঁছে দিতেন তারা
ডেস্ক রিপোর্ট ::

রাজধানীর খিলক্ষেতে অভিযান চালিয়ে ৭২০ বোতল বিদেশি মদ ও দুটি প্রাইভেটকারসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব বলছে, আটকরা মাদক কারবারি। তারা মাত্র ১৫ হাজার টাকার বিনিময়ে প্রাইভেটকারে করে কাঙ্ক্ষিত জায়গায় মাদক সরবরাহ করত।

র‌্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ বলেন, শনিবার (১৫ জানুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ জানতে পারে, কতিপয় মাদক কারবারি নারায়ণগঞ্জ থেকে প্রাইভেটকারে করে বিদেশি মদসহ রাজধানীর উত্তরার দিকে আসছে।

ওই সংবাদের ভিত্তিতে এক দল ভোর পৌনে ৪টার দিকে ঢাকা-ময়মনসিংহ রোডের পশ্চিম পার্শ্বে নিকুঞ্জ-২-এর সিএনজি রিফুয়েলিং স্টেশন ও কনভারশন ওয়ার্কশপের সামনে অভিযান চালিয়ে আরিফুল ইসলাম (৩৯) নামে এক মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৪২০ বোতল বিদেশি মদ ও মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়।

অন্যদিকে, র‌্যাব-১ এর অপর একটি দল শনিবার সকাল ৮টার দিকে লা মেরিডিয়ানের সামনে চেকপোস্ট স্থাপন করে মাদক কারবারি মো. লিটনকে (৪২) আটক করে। এ সময় ৩০০ বোতল বিদেশি মদ ও একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকদের দেওয়া তথ্যের ভিত্তিতে তিনি বলেন, আটকরা সংঘবদ্ধ মাদক কারবারি চক্রের সদস্য। তারা পেশায় প্রাইভেটকার ড্রাইভার। তারা দীর্ঘদিন ধরে মাদক কারবার ও মাদক পরিবহনের সঙ্গে জড়িত। তারা মাদক কারবারিদের কাছ থেকে মাদক সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন জায়গায় মাদক কারবারিদের নিকট সরবরাহ করত।

তারা দীর্ঘদিন যাবত মাদক কারবার ও মাদক পরিবহন করে আসছিল বলে জানা গেছে। মাদকের চালান প্রতি তারা ১০-১৫ হাজার টাকা নিতেন। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *