ঢাকা, রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
হলদিয়া ইউনিয়নের পূণঃ নির্বাচন ৩০ নভেম্বর
মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী ::

কক্সবাজারের ৪ টি ইউনিয়নে স্থগিত হওয়া ৫ টি ভোট কেন্দ্রে পূণ ভোট গ্রহণ আগামী ৩০ নভেম্বর মঙ্গলবার অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের উপসচিব (নির্বাচন পরিকল্পনা-২) মোঃ আতিয়ার রহমান স্বাক্ষরিত ৫৪৮ নম্বর স্মারকে জারীকৃত এক পত্রে স্থগিত ভোট কেন্দ্র গুলোতে পূণ ভোট গ্রহণের এই তফশিল ঘোষণা করা হয়।

কক্সবাজারের যেসব ভোট কেন্দ্রে পূণ ভোট গ্রহণ করা হবে, সেগুলো হচ্ছে-টেকনাফ উপজেলায় প্রথম ধাপের নির্বাচনে স্থগিত হওয়া হোয়াইক্ষ্যং ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ২ টি ভোট কেন্দ্র। ২ টি কেন্দ্রে ভোটার সংখ্যা ৪৪২৭ জন। কুতুবদিয়া উপজেলায় প্রথম ধাপের নির্বাচনে স্থগিত হওয়া বড়ঘোপ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের একটি ভোট কেন্দ্র। সেখানে ভোটার সংখ্যা ২৪৭৯ জন। কক্সবাজার সদর উপজেলায় দ্বিতীয় ধাপের নির্বাচনে স্থগিত হওয়া খুরুস্কুল ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের একটি ভোট কেন্দ্র। সেখানে ভোটার সংখ্যা ২৪৭০ জন। উখিয়া উপজেলায় দ্বিতীয় ধাপের নির্বাচনে স্থগিত হওয়া হলদিয়া পালং ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের একটি ভোট কেন্দ্র। সেখানে ভোটার সংখ্যা ৩৩০৫ জন।

সকল ভোট কেন্দ্রে চেয়ারম্যান, সাধারণ মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বারের জন্য ভোট গ্রহণ করা হবে বলে আদেশে উল্লেখ করা হয়েছে।

এদিকে, পূণ ভোট গ্রহণের জন্য তফশিল ঘোষণা করা কক্সবাজার জেলার ৫ টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণে প্রয়োজনীয় সব ধরনের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানান, জেলা নির্বাচন অফিসার এস. এম শাহাদাত হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *