ঢাকা, সোমবার ২৭ মে ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
স্ত্রীর কাছেই ফিরে যেতে চান নোবেল
বিনোদন ডেস্ক :

মানসিকভাবে চরম অসুস্থ, মাদকাসক্ত ও নারী নেশাসহ নানাভাবে নির্যাতনের অভিযোগে ‘সারেগামাপা’ খ্যাত গায়ক মাইনুল আহসান নোবেলকে তালাকের নোটিশ পাঠিয়েছেন স্ত্রী সালসাবিল। গত ৬ অক্টোবর এ খবর প্রকাশ্যে আসার পর বিষয়টি নিয়ে কম জলঘোলা হয়নি।

স্ত্রীর পাঠানো তালাকের নোটিশ হাতে পেয়েই দ্বিতীয় বিয়ের আগ্রহ প্রকাশ করেন নোবেল। গত শনিবার (৯ অক্টোবর) গভীর রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া স্ট্যাটাসে নোবেল লিখেছেন, পাত্রী চাই!

তিনি জানিয়েছিলেন, এবার আমি বিয়ে করব বাবা-মায়ের পছন্দে। আমি ২৫ বছরের একটা ছেলে। আরেকটা বিয়ে করে ফেলব। ওর চেয়ে সুন্দরী ও ভালো মেয়ে বিয়ে করব। আমার বহু জায়গা থেকে প্রস্তাব আছে। এমপি, মন্ত্রীর মেয়ে বিয়ে করতে প্রস্তুত আমাকে।

এদিকে দু’দিন যেতে না যেতেই নিজের মত পাল্টে ফেলেছেন নোবেল! স্ত্রীর কাছেই ফিরতে চান তিনি। সোমবার (১১ অক্টোবর) সকালে নোবেল ফেসবুকে স্ট্যাটাসে লিখেন, আমার এবং আমার স্ত্রীর মধ্যকার সব বিবাদ পারিবারিকভাবে মীমাংসা করা হচ্ছে। বিগত কিছুদিনের কাদা ছোড়াছুড়ির জন্য বিনীতভাবে দুঃখিত। বিয়ে একটা পবিত্র প্রথা, অনুগ্রহ করে বেফাঁস মন্তব্য করে এর পবিত্রতা নষ্ট করবেন না।

নোবেলের স্ট্যাটাস নিয়ে তামাশায় মেতেছেন নেটিজেনরা। অনেকেই তাকে কটাক্ষ করে মন্তব্য করছেন। যদিও কেউ কেউ এমন সিদ্ধান্তের জন্য নোবেলকে সাধুবাদ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *