ঢাকা, বুধবার ১৯ জুন ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
সৌদি আরবে দ্বিতীয় স্বামীর সঙ্গে বোরকা পড়া মাহি
ডেস্ক রিপোর্ট ::

দ্বিতীয় স্বামীর সঙ্গে এখন সুখে আছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। গেল ব্যবসায়ী ও গাজীপুরে রাজনীতির সঙ্গে জড়িত রাকিব সরকারের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন মাহি।

রুপালি পর্দার বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে ব্যস্ত এখন তিনি। এ সময়ে ধর্ম-কর্মে আরও মনোনিবেশ করছেন মাহি।

ওমরাহ পালন করতে স্বামীর সঙ্গে বর্তমানে সৌদি আরবে অবস্থান করছেন। অবশ্য সেখানেও ফুরসত পেয়ে স্বামীর সঙ্গে রোমান্টিক সময় কাটাচ্ছেন নায়িকা।

গত ৪ ডিসেম্বর নিজের ফেসবুক পেজে কিছু ছবি পোস্ট করেছেন মাহি । সেখানে দেখা গেল স্বামীর সঙ্গে সৌদি আরবের মরুভূমিতে সূর্যাস্ত উপভোগ করছেন তিনি।

মাহির পরনে বোরখা ও হিজাব। স্বামী রাকিব পরেছেন পাঞ্জাবি।

অস্তাচলে যেতে থাকা সূর্যের লালিমা ছড়িয়ে পড়েছে মরুভূমির বালিতে। ডুবে যাওয়ার আগে পাহাড়ের কোণে শেষবারের মতো উঁকি মারছে রক্তিম সূর্য।

আর এমন গোধূলি লগনে মাহির হাতে একগুচ্ছ ফুল তুলে তাকে ভালোবাসা বিলিয়ে দিচ্ছেন রাকিব।

আরেকটি ছবিতে দেখা যাচ্ছে, স্বামীর কপালে ভালোবাসার চুম্বন এঁকে দিচ্ছেন মাহি।

এমন বিশেষ কিছু মুহূর্তের ছবি আপলোড করেছেন মাহি। এসব ছবি মাহির ভক্ত-অনুরাগীদের হৃদয় জয় করে নিয়েছে। ভক্তরা ছবিগুলো বেশ উপভোগ করছেন। ওই ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

উল্লেখ্য, ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। আর চলতি বছরের ২২ মে পাঁচ বছরের বিবাহিত সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন এ অভিনেত্রী।

এর পরই রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে।

গত ১৩ সেপ্টেম্বর রাকিবকে বিয়ে করেন মাহি। আর রাতেই ‘সারপ্রাইজ’ হিসেবে ফেসবুকে দ্বিতীয় বিয়ের খবর প্রকাশ্যে আনেন এ চিত্রনায়িকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *