ঢাকা, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
সিলিন্ডারের ভেতর মিললো ইয়াবা-মিয়ানমারের মুদ্রা
নিজস্ব প্রতিবেদক ::

 

কক্সবাজারের টেকনাফে গ্যাস সিলিন্ডারের ভেতর থেকে ইয়াবা, মিয়ানমারের মুদ্রা কিয়াত ও স্বর্ণালঙ্কার জব্দ করা হয়েছে। এ সময় ঘটনার সঙ্গে জড়িত চারজনকে আটক করা হয়।

শুক্রবার (১৩ মে) ভোরে উপজেলার কেরুনতলীর নাফনদী সংলগ্ন একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- শফি উল্লাহ (৫৫), তৈয়বা বেগম (৪০), আনোয়ার হোসাইন (১৯), লাকি আক্তার (১৯)।

২-বিজিবি জানায়, গোপন সংবাদের খবরে শুক্রবার ভোরে নাফনদী সংলগ্ন একটি বাড়িতে অভিযান চালায় বিজিবি। এ সময় গ্যাস সিলিন্ডারের ভেতর লুকিয়ে রাখা ১০ হাজার পিস ইয়াবা, ২ লাখ ৩০ হাজার ২০০ মিয়ানমারের কিয়াত এবং ১৪ গ্রাম স্বর্ণালঙ্কার জব্দ করা হয়। বাড়ি থেকে একই পরিবারের সদস্য শফি উল্লাহ, তৈয়বা বেগম, আনোয়ার হোসাইন ও লাকি আক্তারকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্যে হ্নীলা চৌধুরী পাড়া স্লুইচ গেটে লুকানো অবস্থায় আরও ৩০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

অন্যদিকে, দিনগত রাত ৩টার দিকে টেকনাফের প্রধান সড়কের দমদমিয়া চেকপোস্টে সিএনজিচালিত অটোরিকশা তল্লাশি চালিয়ে ৬০০ পিস ইয়াবা, তিনটি মোবাইল পাওয়া যায়। এ সময় জালাল (২৬), রেদোয়ান (১৯) ও এক কিশোরকে আটক করা হয়। অটোরিকশাটিও জব্দ করা হয়।

২-বিজিবি টেকনাফ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার বলেন, জব্দ স্বর্ণ জেলা প্রশাসকের ট্রেজারি শাখায় জমা দেওয়া হয়। এছাড়া জব্দকৃত ইয়াবা, মিয়ানমার মুদ্রা, অটোরিকশা এবং মোবাইলসহ আটকদের নিয়মিত মামলায় টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *