ঢাকা, বুধবার ১৯ জুন ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
সিনহা হত্যা মামলার ১৫ আসামি আদালতে
ডেস্ক রিপোর্ট ::

কক্সবাজারের টেকনাফে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার রায় ঘোষণা করা হবে কিছুক্ষণের মধ্যে। এজন্য সোমবার (৩১ জানুয়ারি) দুপুরে পৌনে ২টার দিকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে ওসি প্রদীপসহ এ মামলার ১৫ আসামিকে আদালতে আনা হয়।

রায় ঘোষণাকে কেন্দ্র করে সকাল থেকে আদালতপাড়ায় সাধারণ মানুষের ভিড় লক্ষ্য করা যাচ্ছে। এছাড়া আদালত প্রাঙ্গণে উপস্থিত রয়েছেন সিনহার মা-বোনসহ বাদী ও বিবাদী পক্ষের স্বজনরা।

বিকেল ৩টার দিকে আলোচিত এ মামলার রায় ঘোষণা করবেন কক্সবাজার  জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইল।

এদিকে ওসি প্রদীপসহ অন্যান্যদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সকালে আদালত প্রাঙ্গণে মানববন্ধন করেছে কক্সবাজারে কথিত বন্দুকযুদ্ধে নিহত ব্যক্তিদের স্বজনরা। রায় ঘিরে আদালত প্রাঙ্গণ ও আশপাশের এলাকায় কঠোর নিরাপত্তাবলয় গড়ে তুলেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

 

মামলার চার্জশিটভুক্ত ১৫ আসামি হলেন- বাহারছড়া পুলিশ ফাঁড়ির তৎকালীন পরিদর্শক লিয়াকত আলী, টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশ, কনস্টেবল রুবেল শর্মা, টেকনাফ থানার এসআই নন্দ দুলাল রক্ষিত, কনস্টেবল সাফানুল করিম, কামাল হোসেন, আব্দুল্লাহ আল মামুন, এএসআই লিটন মিয়া, কনস্টেবল সাগর দেব, এপিবিএনের এসআই মো. শাহজাহান, কনস্টেবল মো. রাজীব ও মো. আবদুল্লাহ, টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর মারিশবুনিয়া গ্রামের নুরুল আমিন, মো. নিজামুদ্দিন ও আয়াজ উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *