ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন
সাবেক ওসি ও তার স্ত্রীর ৫১ কোটি টাকার সম্পদ বাজেয়াপ্তের আবেদন
ডেস্ক রিপোর্ট ::

খুলনার বটিয়াঘাটা থানার সাবেক ওসি শেখ আবু বকর সিদ্দিক ও তার স্ত্রী সুলতানা রাজিয়া পারুলের প্রায় ৫১ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্তকরণ (অ্যাটাসমেন্ট) ও চারটি ব্যাংক হিসাব ফ্রিজ করার আবেদন করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মামলা চলাকালে অপ্রদর্শিত এসব সম্পত্তি আসামিরা যাতে হস্তান্তর করতে না পারেন সে জন্য বৃহস্পতিবার খুলনা মহানগর বিশেষ দায়রা জজ আদালতে আবেদন জানানো হয়। বিচারক মাহমুদা খাতুন আবেদন গ্রহণ করে যাচাই শেষে রায় প্রদানের কথা জানিয়েছেন। একই সঙ্গে এই দম্পতির জামিন আবেদন না-মঞ্জুর করা হয়েছে।

দুদকের আইনজীবী খন্দকার মজিবর রহমান জানান, আবু বকরের নামে থাকা খুলনা ও বাগেরহাটের কয়েকটি জমির দলিল, সোনাডাঙ্গা আবাসিক এলাকার একটি বাড়ির দলিল ও ঈদ উপলক্ষে ছেলেকে উপহার দেওয়া ৫২ লাখ টাকার গাড়ির কাগজপত্র আদালতে জমা দেওয়া হয়েছে। একই সঙ্গে আইএফআইসি, উত্তরা ব্যাংক ও জনতা ব্যাংকের চারটি অ্যাকাউন্ট ফ্রিজ করার আবেদন জানানো হয়েছে। দুদক খুলনার উপ-পরিচালক এম এ ওয়াদুদ আদালতে এই আবেদন করেছেন।

গত ৫ মে আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। সেই থেকে তারা কারাগারে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *