ঢাকা, সোমবার ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
সাংবাদিকরা আমার প্রাণের সমতুল্য- বদি
ডেস্ক রিপোর্ট ::

সাংবাদিকদের প্রশংসা করে সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি বলেছেন, রাষ্ট্রের চারটি খুঁটির একটি হচ্ছে সাংবাদিক। সংবাদপত্র হচ্ছে একটি আয়না। সংবাদপত্র একটি মহৎ পেশা। এ পেশায় যারা জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্বপালন করছেন তারাই সত্যিকার দেশপ্রেমিক সাংবাদিক। সাংবাদিকরা আমার প্রাণের সমতুল্য। তাদের ক্ষুরধার লেখনী সমৃদ্ধ দেশ গঠনে ভূমিকা পালন করতে পারে।

সোমবার (২০ ডিসেম্বর) দুপুর ১টায় টেকনাফ পৌরসভা কার্যালয় সংলগ্ন প্রেস ক্লাব কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।

bodi

প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ছৈয়দ হোসাইনের সভাপতিত্বে ক্লাবের সাবেক সভাপতি জাবেদ ইকবাল চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক এমপি বদি।

এসময় বিশেষ অতিথি ছিলেন টেকনাফ উপজেলা চেয়ারম্যান নুরুল আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এরফানুল হক চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্র শীল। উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান তাহেরা আকতার মিলি, ইউএনএইচসিআর লাইভলিহুড কর্মকর্তা সুব্রত কুমার চক্রবর্তী, এনজিও ফোরামের প্রকল্প সমন্বয়ক আতাউর রহমান, সাংবাদিক নূরুল করিম রাসেল ও কাউন্সিলর আব্দুল্লাহ মনির।

ইউএনএইচসিআরের অর্থায়নে প্রেস ক্লাব কার্যালয়টির নির্মাণকাজ বাস্তবায়ন করে এনজিও ফোরাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *