ঢাকা, বৃহস্পতিবার ৩০ মে ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন
রাস্তার পাশে মিললো মাদক কারবারির মরদেহ
ডেস্ক রিপোর্ট ::

নারায়ণগঞ্জের সোনারগাঁও থেকে জিহাদ (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে সোনারগাঁও থানা পুলিশ। সোমবার (২৮ মার্চ) ভোরে কাঁচপুর স্ট্যান্ড থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত জিহাদ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর উত্তরপাড়া এলাকার নাহিদ মিয়ার ছেলে। তিনি এলাকার চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে থানায় ডাকাতি মামলাসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছেন সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান।

পুলিশ সূত্রে জানা যায়, সকালের দিকে কাঁচপুর স্ট্যান্ডের পাশে মরদেহটি দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ তৎক্ষণাৎ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

ওসি হাফিজুর রহমান বলেন, ধারণা করা হচ্ছে নিজেদের মধ্যে লুণ্ঠিত টাকা ও অন্যান্য মালামালের ভাগাভাগি নিয়ে এ ঘটনা ঘটতে পারে। নিহতের মাথায় এবং পায়ে একাধিক কুপিয়ে জখমের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। একটু পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হবে। এ খুনের আসল রহস্য ময়নাতদন্তের পর বলা যাবে।

তিনি আরও বলেন, নিহতের মা-বাবা থানায় কোনো অভিযোগ বা মামলা না করায় এখনো কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি। এ বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *