ঢাকা, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
রাতের ভোট আমি দেখিনি : সিইসি
ডেস্ক রিপোর্ট ::

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনের ভোট রাতে হয়েছে বলে যে অভিযোগ উঠে তা অভিযোগ আকারেই থেকে গেছে। এ প্রসঙ্গ টেনে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা বলেছেন, অভিযোগের ওপর ভিত্তি করে আমি কনক্লুসিভ কিছু বলতে পারি না। কারণ দিনের ভোট রাতে হয়, এটা আমি দেখিনি। আপনিও দেখেননি যে রাতে ভোট হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনের মিডিয়া সেন্টারে ‌রিপোর্টার্স ফোরাম ফর ইলেকশন অ্যান্ড ডেমোক্রেসি (আরএফইডি) আয়োজিত ‘আরএফইডি টক উইথ কে এম নূরুল হুদা’ আয়োজনে এ কথা বলেন সিইসি।

কে এম নূরুল হুদা বলেন, ‘যদি আদালতে অভিযোগ করা হতো। তাহলে তদন্ত হতো। তদন্ত হলে বেরিয়ে আসত, বেরিয়ে এলে আদালতের নির্দেশে নির্বাচন বন্ধ হয়ে যেত। সারা দেশের নির্বাচনও বন্ধ হয়ে যেতে পারত। রাজনৈতিক দলগুলো কেন আদালতে অভিযোগ দেয়নি সেটা তাদের বিষয়। এ সুযোগ তারা হাতছাড়া করেছে।’

এসময় সিইসি তার বক্তব্যে সুশাসনের জন্য নাগরিকের সম্পাদক বদিউল আলম মজুমদার, জ্যেষ্ঠ নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার এবং সাবেক প্রধান নির্বাচন কমিশনার এ টি এম শামসুল হুদার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ আনেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *