ঢাকা, বুধবার ১৯ জুন ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
রাজাপালং ইউনিয়ন আঃ লীগের সভাপতি সালাউদ্দিন সম্পাদক রশিদ
ডেস্ক রিপোর্ট ::

কক্সবাজারের উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের দ্বি বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে নিজেদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনীত করেছেন ২৫১ জন ভোটাধিকার প্রাপ্ত কাউন্সিলর।

সোমবার (২৩ মে) সন্ধ্যায় উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত সম্মেলনের কাউন্সিল অধিবেশনে আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করা মোহাম্মদ সালাউদ্দিন ১৩৫ ভোট পেয়ে সভাপতি ও আপেল প্রতীকে ১২৯ ভোট পেয়ে এডভোকেট এ টি এম রশিদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বিজয়ীদের নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে সভাপতি পদে নুরুল আলম নুরু ১০৮ ভোট ও সাধারণ সম্পাদক পদে মোক্তার চৌধুরী ১০১ ভোট পেয়েছেন।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও
উখিয়া-টেকনাফ সাংগঠনিক টিমের প্রধান শাহ আলম চৌধুরী (প্রকাশ রাজা শাহ আলম) ভোটের ফলাফল ঘোষণা করেন।

এর আগে, সকালে উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে শুরু হয় সম্মেলন।

ভারপ্রাপ্ত সভাপতি সালাহউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আলম নুরুর সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান।

এসময় তিনি বলেন, ” প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ, তৃণমূল আওয়ামী লীগের লাখো নেতাকর্মী দেশের এই অনন্য অগ্রযাত্রার গর্বিত অংশীদার। ”

উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী জানান, ” আমরা ইতিমধ্যে উপজেলায় ওয়ার্ড পর্যায়ে ভোটের মাধ্যমে নেতৃত্ব নির্বাচন করেছি। ইউনিয়ন পর্যায়ে রত্নাপালং পর আজ রাজাপালংয়েও তৃণমূলের নেতা-কর্মীরা উৎসব মুখর পরিবেশে ভ্রাতৃত্ব বজায় রেখে নির্বাচন করেছেন নতুন নেতৃত্ব। সাংগঠনিক এই ধারবাহিকতা আগামীতে অব্যাহত থাকবে।”

সম্মেলনে, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উখিয়া-টেকনাফ সাংগঠনিক টিমের উপ প্রধান এডভোকেট রনজিত দাশ , জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ও সাংগঠনিক টিমের সদস্য সচিব এএইচ ইউনুছ বাঙ্গালি, জেলা আওয়ামী লীগ সদস্য কবি আদিল উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আবুল মনসুর চৌধুরী সহ জেলা উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *