ঢাকা, রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
মোমবাতির আলোয় চলছে ভোটগ্রহণ
ডেস্ক রিপোর্ট ::

সারা দেশের মতো রাজবাড়ীর পাংশা উপজেলার ১০ ইউনিয়ন পরিষদে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। তবে ঘন কুয়াশা ও সূর্য না উঠায় মোমবাতি জ্বালিয়ে কেন্দ্রগুলোতে ভোট নেওয়া শুরু হয়েছে।

বুধবার (০৫ জানুয়ারি) সকালে পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নের নাদুরিয়া সিদ্দিকীয়া দাখিল মাদরাসার বিদ্যুৎহীন ভোটকেন্দ্রের বুথে মোমবাতি জ্বালিয়ে ভোটগ্রহণ করতে দেখা গেছে।

ভোটকেন্দ্র ঘুরে দেখা গেছে, তীব্র শীত ও শৈত্যপ্রবাহ উপেক্ষা করে নাদুরিয়া সিদ্দিকীয়া দাখিল মাদরাসার ভোটকেন্দ্রে ভোটারদের উপচে পড়া ভিড়। ভোটাররা সারিবদ্ধভাবে লাইনে দাঁড়িয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। কক্ষের ভেতরে গিয়ে দেখা যায়, বিদ্যুৎ না থাকায় কক্ষ অন্ধকার। তাই মোমবাতি জ্বালিয়ে ভোটগ্রহণ হচ্ছে।

আক্কাস ফকির নামে এক ভোটার বলেন,তীব্র শীত উপেক্ষা করে সকাল সকালই ভোট দিতে চলে এলাম। কেন্দ্রে বিদ্যুৎ না থাকায় মোমবাতি জ্বালিয়ে ভোট নেওয়া হচ্ছে।

শারমিন নামে এক নারী ভোটার বলেন, তীব্র শীত উপেক্ষা করে পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছি। আমাদের এই কেন্দ্রে বিদ্যুৎ সংযোগ না থাকায় মোমবাতি জ্বালিয়ে ভোটগ্রহণ চলছে।

পাংশা উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল আলীম বলেন, সুষ্ঠু নির্বাচনের জন্য সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে। ভোটাররা যাতে তাদের ভোটাধিকার সহজে প্রয়োগ করতে পারেন তার ব্যবস্থা নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *