ঢাকা, বৃহস্পতিবার ১১ এপ্রিল ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
মুন্সিগঞ্জে নৌকার সমর্থককে কুপিয়ে হত্যা
উখিয়া নিউজ ডেস্ক :

মুন্সিগঞ্জ-৩ (সদর এবং গজারিয়া) আসনে নৌকার এক সমর্থককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। তিনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মৃণাল কান্তি দাসের সমর্থক বলে জানা গেছে।

রোববার (৭ জানুয়ারি) সকাল ১০টার দিকে সদর উপজেলার মিরকাদিম পৌরসভার টেঙ্গর এলাকায় এ ঘটনা ঘটে। তথ্যটি নিশ্চিত করেছেন মুন্সিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান।

নিহত ব্যক্তির নাম মো. জিল্লুর রহমান। তিনি মিরকাদিম পৌর শ্রমিক লীগের সহ-সভাপতি ছিলেন। জিল্লুরের বাড়ি স্থানীয় নৈঘীগিরপাথরে বলে জানা গেছে।

নিহতের পরিবারের অভিযোগ একই আসনের স্বতন্ত্র কাঁচি প্রতীকের প্রার্থী মো. ফয়সাল বিপ্লবের দিকে। তারা বলেন, ফয়সালের সর্মথকরাই তাকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে।

নিহতের স্ত্রী রেহেনা বেগম ও তার মেয়ে মৌমিতা দাবি করেন, সকালে ভোটকেন্দ্রে যাওয়ার জন্য বাসা থেকে বের হয়েছিল তিনি। পরে ভোটকেন্দ্র রিকাবীবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে যাওয়ার পথে স্বতন্ত্র প্রার্থী কাঁচি প্রতীকের সর্মথক মো.  শহিদুল ইসল শাহীন ও পৌর কাউন্সিলর মো. লিটনের লোকজন তাকে ঘিরে ধরে। পরে তাকে এলোপাথাড়ি কুপিয়ে ও পিটিয়ে আহত করে ফেলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে মিরকাদিম পৌরসভা এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি মোকাবেলায় বিজিবি ও পুলিশের অতিরিক্ত সদস্যদের মোতায়েন করা হয়েছে।

ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা রিটার্নিং অফিসার মো. আবু জাফর রিপন ও পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান।

জেলা রিটার্নিং অফিসার মোঃ আবু জাফর রিপন ও পুলিশ সুপার আসলাম খান বলেন, হত্যাকান্ডের সাথে যারাই জড়িত থাকুক না কেন তদন্ত করে সবাইকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *