ঢাকা, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
মাদকসহ ভূমি সার্ভেয়ার গ্রেফতার
ডেস্ক রিপোর্ট ::

নিয়মিত মাদক গ্রহণ, ঘুষ ছাড়া কাজ না করাসহ তিনি নানা বিতর্কের মধ্য দিয়ে বিগত তিন বছর ধরে গোয়ালন্দ উপজেলায় কর্মরত রয়েছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. ফরহাদ হোসেন, এএসআই মো. খলিলুর রহমান ও এএসআই দেলোয়ার হোসেনসহ সঙ্গীয় ফোর্স উপজেলার দৌলতদিয়া বাজারের নুরু চেয়ারম্যানের বাড়ির সামনে পাঁকা রাস্তা থেকে মোটরসাইকেলযোগে পালানোর সময় তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার হেফাজতে থাকা ১.২ গ্রাম হেরোইন ও তার ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার ওসি মোহাম্মাদ আবদুল্লাহ আল তায়াবীর বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদক নির্মূলে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবেই দৌলতদিয়া ঘাট এলাকা থেকে হেরোইনসহ আশরাফুলকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, তার বিরুদ্ধে এএসআই মো. খলিলুর রহমান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে রাজবাড়ীর জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

এ প্রসঙ্গে গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম বলেন, এটা আমাদের অফিস সংশ্লিষ্ট কোনো বিষয় নয়। তবুও আমরা বিষয়টি দেখছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *