ঢাকা, শনিবার ১৩ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
ব্যালট বাক্স ছিনতাইকারী জীবন নিয়ে কেন্দ্র থেকে ফিরতে পারবে না
ডেস্ক রিপোর্ট ::

নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেছেন, কোনো দুষ্কৃতকারী ভোটকেন্দ্রে ঢুকে ব্যালট বাক্স ছিনতাই করার সাহস দেখাবে না। কেন্দ্রের বাহিরে এসবি, ডিবি, এনএসআই ও ডিজিএফআই দায়িত্ব পালন করবে। ব্যালট বাক্স ছিনতাইকারী জীবন নিয়ে ভোটকেন্দ্র থেকে ফিরতে পারবে না।

শনিবার (২৭ নভেম্বর) বিকেলে নোয়াখালীর সেনবাগে সুষ্ঠু নির্বাচন করার লক্ষ্যে আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার আরও বলেন, আমরা সেনবাগবাসীকে একটা মডেল নির্বাচন উপহার দিতে চাই। যেমনটা বেগমগঞ্জ উপজেলাবাসী দেখেছে। সম্পূর্ণ সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট উৎসব হবে। মানুষ উৎসবমুখর পরিবেশে ভোট দিয়ে বাড়ি ফিরবে।

তিনি বলেন, আইন-শৃঙ্খলা রক্ষায় ৫৯টি নির্বাচনী কেন্দ্রে ২৯৮ জন পুলিশ, মোট ১৯টি মোবাইল টিম, ৭টি স্ট্রাইকিং ফোর্স, ৭টি স্পেশাল স্ট্রাইকিং ফোর্স, জেলা গোয়েন্দা শাখার ৪টি টিম, ৫টি চেকপোস্ট এবং ৪টি স্ট্যান্ড-বাই টিম, অফিসার ইনচার্জের ১টি টিম এবং সিনিয়র অফিসারদের ৫টি টিমে মোট ৬৫৬ জন পুলিশ মোতায়েন আছে। এছাড়া ৯২৯ জন আনসার, র‍্যাবের ৩৭ জন এবং বিজিবির ৮৩ জন সদস্য একযোগে আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত আছে।

উল্লেখ্য, ৩য় ধাপে আগামীকাল ২৮ ডিসেম্বর   সেনবাগ পৌরসভার ৯টি কেন্দ্রে এবং ৫টি ইউনিয়নের মোট ৫০টি  কেন্দ্রে  ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এর মধ্যে সেনবাগ পৌরসভার ৯টি ও ছাতারপাইয়া ইউনিয়নের ৯টিসহ মোট ১৮টি কেন্দ্রে ইভিএমে ভোটগ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *