ঢাকা, বৃহস্পতিবার ৩০ মে ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
বৃদ্ধাকে কোলে করে ভোটকেন্দ্রে পৌঁছে দিলেন চেয়ারম্যান প্রার্থী
ডেস্ক রিপোর্ট ::

৭৫ বছর বয়সী আয়শা খাতুন। ফরিদপুরের চরভদ্রাসনের চর-হরিরামপুর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের একরাম মাতুব্বর ডাংগির বাসিন্দা। বয়সের ভারে ঠিকমতো হাঁটাচলা করতে পারেন না। তবুও লাঠি ভর করেই আসেন ভোট দিতে। পরে তাকে কোলে করে ভোটকেন্দ্রে পৌঁছে দেন এক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী। রোববার (২৮ নভেম্বর) উপজেলার চর-হরিরামপুর প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ দৃশ্য দেখা যায়।

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার চর-হরিরামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন জাহাঙ্গীর কবির বেপারী। সকাল ১১টার দিকে ওই কেন্দ্রে লাঠি ভর করে ভোট দিতে আসেন বৃদ্ধা আয়শা খাতুন। এসময় চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর কবির বৃদ্ধাকে কোলে করে ভোটকেন্দ্রের বুথে পৌঁছে দেন।

বৃদ্ধা আয়শা খাতুন বলেন, বয়স হয়েছে। শরীরও ভালো না। নির্বাচন হলে আমি ভোট দেওয়া বাদ দিই না। হতে পারে এবারই শেষ ভোট। তাই হাঁটতে কষ্ট হলেও লাঠি ভর দিয়ে আসার সময় ওই প্রার্থী আমাকে কোলে করে পৌঁছে দেন।

চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর কবির বলেন, আমি মানুষের জন্য কাজ করি। মানুষের সুখে-দুঃখে পাশে থাকার চেষ্টা করি। মায়ের মতো একজন বৃদ্ধাকে হাঁটতে কষ্ট হচ্ছে দেখে কোলে করে পৌঁছে দিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *