ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
বিধ্বস্ত প্রাইভেটকার যাত্রীদের উদ্ধারের সময় চাপা দিল আরেক বাস, নিহত ৪
ডেস্ক রিপোর্ট ::

মাদারীপুরের শিবচরে এক্সপ্রেস হাইওয়েতে প্রাইভেটকারকে একটি বাস চাপা দেওয়ার পর আহতদের উদ্ধারের সময় আরেকটি বাসের চাপায় স্থানীয় তিন উদ্ধারকারীসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন পাঁচজন। আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে এ ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেস হাইওয়ের শিবচরের আড়িয়াল খাঁ সেতু সংলগ্ন এলাকায় ঢাকাগামী একটি প্রাইভেটকারকে পেছন থেকে চাপা দেয় ইমাদ পরিবহনের একটি যাত্রীবাহী বাস। এতে প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে যায়। এ দুঘর্টনার পর স্থানীয়র লোকজন সেখানে ছুটে গিয়ে আহতদের উদ্ধার করতে থাকেন। এ সময় ঢাকাগামী গ্রামীন পরিবহনের একটি বাস দ্রুতগতিতে এসে উদ্ধারকারীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন এবং হাসপাতালে নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- শিবচর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের ফেলু হাজীকান্দি গ্রামের মোস্তফা শিকদার (৫০), তার ভাই নুরুল ইসলাম শিকদারের স্ত্রী রোকেয়া বেগম (৪০), মাদবরচর ইউনিয়নের শরীফকান্দি গ্রামের ভ্যানচালক লিটন শরীফ (৪০) এবং প্রাইভেটকারের যাত্রী মাদারীপুর সদর উপজেলার শিরখাড়া ইউনিয়নের বল্লবদী গ্রামের খলিল মিয়া (৭০)।

শিবচর হাইওয়ে থানার ওসি গাজী শাখাওয়াত হোসেন বলেন, আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। গ্রামীণ পরিবহনের বাসটি আটক করা গেলেও ইমাদ পরিবহনের বাসটি পালিয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *