ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
বাবর আজমকে নিয়ে মুখ খুললেন বন্ধু শাদাব খান
স্পোটস ডেস্ক ::

বিশ্বকাপে পাকিস্তানের ব্যর্থতার পরই অধিনায়কত্ব ছেড়ে দেন বাবর আজম। শুধু একদিনের ক্রিকেট নয়, কোনো ফরম্যাটেই অধিনায়ক থাকেননি। নিজে সেই বিষয়ে এখন পর্যন্ত কোনো কথা না বললেও বাবরকে নিয়ে মুখ খুললেন তার ঘনিষ্ঠ বন্ধু শাদাব খান।

গত ১৫ নভেম্বর বাবর নেতৃত্ব ছাড়ার পর পাকিস্তান দুটি ফরম্যাটে দুজন আলাদা অধিনায়ক বেছে নেয়। টেস্টের দায়িত্ব দেওয়া হয় শান মাসুদকে। টি-টোয়েন্টিতে দায়িত্ব পান শাহিন আফ্রিদি। বাবরের সিদ্ধান্তকে সম্মান জানিয়েছেন শাদাব।

ক্রিকেট পাকিস্তানকে দেওয়া সাক্ষাৎকারে শাদাব বলেছেন, প্রত্যেকের সিদ্ধান্তই তাদের ব্যক্তিগত। বাবর হয়তো নেতৃত্ব ছেড়ে দেওয়াই সঠিক সিদ্ধান্ত বলে মনে করেছে। আমরা ওকে শুভেচ্ছা জানিয়েছি। ও অধিনায়ক থাকাকালীন দারুণ সময় কাটিয়েছি। এবার শাহিন ওই দায়িত্ব নিয়েছে। আমরা তার অধীনে খেলার জন্যও মুখিয়ে রয়েছি।

শাদাব আরও বলেছেন, পাকিস্তান সুপার লিগে শাহিনের অধিনায়কত্ব আমরা দেখেছি। খুব ভালো নেতৃত্ব দিয়েছে। দেখা যাক, দেশের হয়ে প্রথম বার নেতৃত্ব দিতে নেমে ও কেমন খেলে। কতটা মজা করতে পারি সেটাও দেখার। আমি নিজে তো ব্যক্তিগতভাবে খেলার জন্য মুখিয়ে রয়েছি।

টি-টোয়েন্টি দলের অধিনায়ক হিসেবে শাহিনের প্রথম কাজ নিউজিল্যান্ডের বিরুদ্ধে দলকে নেতৃত্ব দেওয়া। অকল্যান্ডে পাঁচ ম্যাচের সিরিজ শুরু হবে আগামী ১২ জানুয়ারি। ২১ জানুয়ারি ক্রাইস্টচার্চে হবে শেষ টি-টোয়েন্টি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *