ঢাকা, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
বান্দরবানে ইউপিডিএফ সমর্থককে গুলি করে হত্যা
ডেস্ক রিপোর্ট ::

বান্দরবানের টংকাবতী এলাকায় জলন্ত তঞ্চঙ্গ্যা (৩৫) নামে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) এক সমর্থককে গুলি করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (১৫ মার্চ) বিকেল ৪টার দিকে সদর উপজেলার টংকাবতীর ব্রিক ফিল্ড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জলন্ত তঞ্চঙ্গ্যা রাজবিলা ইউনিয়নের ঠ্যাংলুংপাড়ার বাসিন্দা বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেলে জলন্ত তঞ্চঙ্গ্যা মোটরসাইকেল যোগে টংকাবতীর এক আত্মীয়ের বাসায় যাচ্ছিলেন। পথে ব্রিক ফিল্ড এলাকায় সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে এলাকার লোকজন মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। ঘটনার পর থেকে ওই এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে সেটি নিশ্চিত হওয়া না গেলেও হত্যাকাণ্ডের জন্য জনসংহতি সমিতির (জেএসএস) মূল দলকে দায়ী করছে ইউপিডিএফ।

এ বিষয়ে ইউপিডিএফের বান্দরবান জেলার সাধারণ সম্পাদক উবামং মার্মা বলেন, জলন্ত তঞ্চঙ্গ্যা এক সময় জেএসএস মূল দলের সক্রিয় সদস্য ছিলেন। বছর খানেক আগে তিনি জেএসএস ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসেন এবং ইউপিডিএফের সমর্থক হয়ে কাজ করছিলেন। দল ছেড়ে ইউপিডিএফের সমর্থক হওয়ায় তাকে জেএসএসের সন্ত্রাসীরা গুলি করে হত্যা করেছে। এ ঘটনার পর থেকে আমরা খুব আতঙ্কের মধ্যে আছি।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেন, একজনকে গুলি করে হত্যার খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশের টিম যাচ্ছে। মরদেহ উদ্ধার করে তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *