ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
বড়দিন,থার্টি ফাস্ট নাইট ও নববর্ষ উপলক্ষে ফাইভ স্টার হোটেল গুলোর সাথে মতবিনিময়
উখিয়া নিউজ ডেস্ক :

বড়দিন ও আসন্ন থার্টি ফার্স্ট নাইট এবং ইংরেজি নববর্ষ উপলক্ষে টুরিস্ট পুলিশ বাংলাদেশ ঢাকা রিজিয়নের উদ্যোগে ঢাকাস্থ ফাইভ স্টার হোটেল-মোটেল-রিসোর্ট এবং বিভিন্ন স্টেক হোল্ডারদের মধ্যে ডেল হলিডে ইন এর বলরুমে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ নাইমুল হক পিপিএম, পুলিশ সুপার টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়ন।

এছাড়াও অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন হোটেল ইন্টার কন্টিনেন্টাল,প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁ, হোটেল রেডিসন, লা মেরেডিয়ান, ঢাকা রিজেন্সি হোটেল,হোটেল হলিডে ইন, হোটেল সারিনা,দ্য ওয়েস্টিন হোটেল, হোটেল রেনেসেন্স, শেরাটন, হোটেল পূর্বাণী,আটলান্টিস রিসোর্ট,হোটেল ওয়েস্টোন হেরিটেজ, হোটেল রেইনট্রি, হোটেল সুইট ড্রিম, হোটেল লেকশোর সুইট সহ আরো অনেক হোটেলের প্রতিনিধিবৃন্দ।

মত বিনিময় সভায় আসন্ন বড়দিন,থার্টিফার্স্ট নাইট এবং ইংরেজি নববর্ষ উপলক্ষে করণীয় এবং বর্জনীয় সম্পর্কে বিশদ আলোচনা হয়। হোটেল-মোটেল- রিসোর্ট এবং বিভিন্ন স্টেক হোল্ডাররা আসন্ন অনুষ্ঠানগুলোর বিভিন্ন আয়োজন নিয়ে মত বিনিময় করেন।

প্রধান অতিথি জনাব মোঃ নাইমুল হক পিপিএম চলমান পরিস্থিতি বিবেচনায় সকলকে অনুষ্ঠান আয়োজন করার আহ্বান জানান বিশেষ করে অনুষ্ঠানের সময় রাত্রিবেলা ফায়ার ওয়ার্কস, আতশবাজি,ফানুস ওড়ানো, রাস্তাঘাটে এবং খোলা জায়গায় অনুষ্ঠান আয়োজন,কনসার্ট ডিজে পার্টি ইত্যাদি করা থেকে বিরত থাকার নির্দেশ প্রদান করেন তিনি উপস্থিত সবাইকে সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান জানান। বিশেষ করে টুরিস্ট বা পর্যটন স্পটে বিদেশি পর্যটকদের আগমন ঘটলে টুরিস্ট পুলিশকে অবহিত করা সহ লোকাল থানা কে অবহিত করার নির্দেশ প্রদান করেন। অনুষ্ঠানগুলো উপলক্ষে হোটেল মোটেল এবং রিসোর্ট এর নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করার জন্য সকলকে নির্দেশ প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *