ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
ফেসবুকে ঘনিষ্ঠ ছবি ছড়িয়ে ব্ল্যাকমেইল, যুবক আটক
ডেস্ক রিপোর্ট ::

ফেসবুকে পূর্বপরিচিত এক নারীর সঙ্গে তোলা ঘনিষ্ঠ ছবি ছড়িয়ে ব্ল্যাকমেইলের অভিযোগে রবিউল আউয়াল (২২) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।

এর আগে গত ৯ জানুয়ারি ভুক্তভোগীর স্বামী চট্টগ্রামের পতেঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি করেছিলেন। পরে র‌্যাবের কাছে অভিযোগ করলে রোববার চট্টগ্রামের বাঁশখালী থানার সাধনপুর এলাকা থেকে রবিউলকে গ্রেপ্তার করা হয়। তিনি বাঁশখালী থানার দক্ষিণ সাধনপুর এলাকার দিদারুল আলমের ছেলে।

সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার জানান, গত ৬ ডিসেম্বর অভিযোগকারীর স্ত্রীর সঙ্গে রবিউলের ঘনিষ্ঠ কিছু ছবি ফেসবুকে পোস্ট করেছেন রবিউল নিজে। ছবির সঙ্গে রবিউল ওই নারীকে নিয়ে অশ্লীল ও কুরুচিপূর্ণ বাক্য লিখেছেন। এই ঘটনায় ভুক্তভোগীর স্বামী ৯ জানুয়ারি একটি সাধারণ ডায়েরিও করেন। এদিন র‌্যাবের কাছে অভিযোগ করলে অভিযান চালিয়ে রবিউলকে আটক করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রবিউল ঘটনার দায় স্বীকার করেছেন। রবিউল র‌্যাবকে জানিয়েছেন, অভিযোগকারীর স্ত্রী তার পূর্ব পরিচিত। পরিচিত হওয়ার কারণে ভুক্তভোগীর সঙ্গে ঘনিষ্ঠ কিছু ছবি ছিল। স্বামী-স্ত্রীর সম্পর্ক নষ্ট করার জন্য রবিউল সেসব ছবি পোস্ট করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *