ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
প্রকাশ্যে সিল মারার অভিযোগে প্রিসাইডিং কর্মকর্তা প্রত্যাহার
উখিয়া নিউজ ডেস্ক :

ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনে প্রকাশ্যে সিল মারা ও নৌকার পক্ষে কাজ করার অভিযোগে কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা ও সহকারী প্রিসাইডিং কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে। তবে ভোট গ্রহণ চলমান রয়েছে। আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে গফরগাঁও পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ডের মদিনাতুল উল আলহাজ্ব আকবর হোসেন কাওমী মাদ্রাসা ও এতিমখানা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

প্রত্যাহারকৃতরা হলেন, মদিনাতুল উল আলহাজ্ব আকবর হোসেন কাওমী মাদ্রাসা ও এতিমখানা কেন্দ্রের প্রিসাইডিং অফিসার ইলিয়াস উদ্দিন ও সহকারী প্রিসাইডিং অফিসার নুরুল হক। এ সময় নৌকার পোলিং এজেন্ট আবুল কালাম আজাদকেও কেন্দ্র থেকে সরিয়ে দেওয়া হয়।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও গফরগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সফিকুল ইসলাম বলেন, প্রকাশ্যে সিল মারা ও নৌকার পক্ষে কাজ করার মদিনাতুল উল আলহাজ্ব আকবর হোসেন কাওমী মাদ্রাসা ও এতিমখানা কেন্দ্রের প্রিসাইডিং অফিসার ও সহকারী প্রিসাইডিং অফিসারকে প্রত্যাহার করা হয়েছে। এ সময় নৌকার পোলিং এজেন্ট আবুল কালাম আজাদকেও কেন্দ্র থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

রিটার্নিং কর্মকর্তা ও ময়মনসিংহের জেলা প্রশাসক দিদারে মোহাম্মদ মাকসুদ আলম চৌধুরী জানিয়েছেন অনিয়মের অভিযোগে তাঁদের প্রত্যাহার করা হয়েছে। তাদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *