ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
পুলিশ পরিচয়ে পুলিশের সঙ্গেই প্রতারণা, গ্রেপ্তার ১
উখিয়া নিউজ ডেস্ক :

নিজেকে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা পরিচয় দিয়ে পুলিশের সঙ্গে প্রতারণা করতে গিয়ে গ্রেপ্তার হয়েছেন এক প্রতারক। তার নাম মো. সাগর ওরফে রিমন (২৩)। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি মোবাইল ও সিম।

শুক্রবার (১ ডিসেম্বর) রাতে নওগাঁ জেলার মান্দা থানা ও রাজশাহী জেলার মোহনপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের সাইবার ক্রাইম ইউনিট। গ্রেপ্তার সাগর নওগাঁ জেলার মান্দা থানার বাংড়া এলাকার মো. হাসানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কাউন্টার টেরোরিজম ইউনিটের অতিরিক্ত উপপুলিশ কমিশনার আসিফ মহিউদ্দীন। কালবেলাকে তিনি বলেন, পুলিশ কর্মকর্তা পরিচয়ে পুলিশের সঙ্গেই প্রতারণার চেষ্টা করে সাগর। সে নিজেকে পুলিশ ঊর্ধ্বতন কর্মকর্তা পরিচয় দেয়। এর আগেও বিভিন্ন এলাকার মানুষের সঙ্গে প্রতারণা করে সে। প্রতারণার মাধ্যমে দাবিকৃত অর্থ লেনদেন করে বিভিন্ন বিকাশ ও নগদ অ্যাকাউন্টের মাধ্যমে। জিজ্ঞাসাবাদে তার অভিনব প্রতারণার বিষয়গুলো স্বীকার করেছে সাগর।

অভিযানে নেতৃত্ব দেওয়া চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম বিভাগের সাইবার ক্রাইম ইউনিট মোহাম্মদ মাহফুজুর রহমান বলেন, গ্রেপ্তার সাগর প্রতারক চক্রের সক্রিয় সদস্য। সাগরের বিরুদ্ধে ডিএমপি, রাজশাহী, পাবনা ও নওগাঁ জেলার বিভিন্ন থানায় মাদকদ্রব্য, জালিয়াতি ও প্রতারণা পাঁচটি মামলা তদন্তাধীন এবং আদালতে বিচারাধীন। প্রতারক চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *