ঢাকা, বুধবার ১৯ জুন ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
পুলিশ এখন জনগণের বন্ধু: স্বরাষ্ট্রমন্ত্রী
উখিয়া নিউজ ডেস্ক :

পুলিশ এখন জনগণের বন্ধুতে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শনিবার (৯ অক্টোবর) মৌলভীবাজারের জুড়ী থানার নবনির্মিত ভবন উদ্বোধন শেষে তিনি এ মন্তব্য করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ১০ বছর আগের পুলিশ আর শেখ হাসিনার পুলিশ এক নয়। আগের পুলিশ জনগণের বিরুদ্ধে দাঁড়াতো, এখন পুলিশ জনগণের সহযোগিতার জন্য হাত বাড়ায়।

আসাদুজ্জামান খান কামাল বলেন, বিদেশে অবস্থান করে যারা সাইবার ক্রাইম করছে- এগুলো আমাদের দৃষ্টিগোচর হচ্ছে। দেশীয় আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এসময় পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সৈয়দা জোহুরা আলাউদ্দিন, পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ও জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান উপস্থিত ছিলেন।

juri-pic-2.jpg

মন্ত্রী বলেন, এখন পর্যন্ত আমরা জঙ্গি, সন্ত্রাস, আগুন সন্ত্রাস এসব দেখেছি। পুলিশ এসব দক্ষতার সঙ্গে মোকাবিলা করেছে। পুলিশ বাহিনীর দক্ষতা ও সক্ষমতা বৃদ্ধির জন্য আমরা একের পর এক কাজ করছি। পুলিশের যা যা প্রয়োজন আমরা তাই করছি।

উল্লেখ্য, ২০১৬ সালে সাত কোটি ৩১ লাখ ৪৪ হাজার ৩৫০ টাকা ব্যয়ে জুড়ী থানার নতুন ভবনের নির্মাণকাজ শুরু হয়। ছয়তলা বিশিষ্ট আধুনিক এ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *