ঢাকা, শুক্রবার ০১ মার্চ ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
পুলিশের উপর মাদক কারবারিদের হামলা, আহত ২
ডেস্ক রিপোর্ট ::

হবিগঞ্জের চুনারুঘাটে মাদকবিরোধী অভিযানের সময় মাদক কারবারিদের হামলায় দুই পুলিশ সদস‌্য আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন চুনারুঘাট থানার ওসি (তদন্ত) চম্পক ধাম।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে চুনারুঘাট উপজেলার দেউন্দি চা বাগান থেকে বিভিন্ন ধরণের মাদক জেলাসহ বিভিন্ন এলাকায় পাচার করা হতো।

জানা যায়, বৃহস্পতিবার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার এসআই তরিকুল ইসলামসহ একদল পুলিশ মাদক কারবারিদের আটকের জন‌্য বাগানে যান। এ সময় মাদক কারবারিরা পুলিশের উপর হামলা চালায়। এতে এসআই তরিকুল ইসলাম ও কনস্টেবল জুয়েল মিয়া আহত হন। স্থানীরা গুরুতর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করান।

এদিকে আহত পুলিশ সদস‌্যদের দেখতে হবিগঞ্জ সদর হাসপাতালে ছুটে আসেন পুলিশ সুপার এসএম মুরাদ আলীসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। এ সময় তারা আহত পুলিশ সদস‌্যদের চিকিৎসার খোজ খবর নেন।

ওসি চম্পক ধাম বলেন, আহত দুই পুলিশ সদস্যকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। একজনের অবস্থা আশঙ্কাজনক। যারা পুলিশের উপর হামলা করেছে তাদেরকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

এদিকে মাদক কারবারিদের ধরতে রাতেই পুলিশের একাধিক টিম বাগানে অভিযান পরিচালনা করে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ৬ জনকে আটক করা করেছে।

হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার আবুল খয়ের বলেন, এ ঘটনায় রাত সাড়ে ১২টা পর্যন্ত ৬ জনকে আটক করা হয়েছে। অভিযান অব্যাহত আছে।  আটককৃতদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *