ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
পুলিশি সেবা দ্রুত পৌঁছে দেয়ার জন্যই বিট পুলিশিং- নাইমুল হক
সরওয়ার আলম শাহীন :

পুলিশি সেবা দ্রুত পৌঁছে দেয়ার জন্যই রোহিঙ্গা ক্যাম্পে বিট পুলিশিং বলেছেন ১৪ এপিবিএনের অধিনায়ক নাইমুল হক। উখিয়া উপজেলার রোহিঙ্গা ক্যাম্প এলাকায় বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন । সোমবার দুপুর ১২ টার দিকে উখিয়ায় ১৪ এপিবিএন পুলিশের আওতাধীন রোহিঙ্গা ক্যাম্প এলাকার নৌকার মাঠ পুলিশ ক্যাম্প এর অধীন রোহিঙ্গা ক্যাম্প-৭ এ বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে মোঃ নাইমুল হক ছাড়াও আরো উপস্থিত ছিলেন  মোঃ শরিফুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার, ক্যাম্প কমান্ডার, মধুর ছড়া পুলিশ ক্যাম্প, মোঃ আব্দুর রাজ্জাক, ইন্সপেক্টর অপারেশন অফিসার, নৌকার মাঠ পুলিশ ক্যাম্প সহ পুলিশের আরো অন্যান্য সদস্যবৃন্দ, উক্ত এলাকার মাঝি, সাব মাঝি, হোস্ট কমিউনিটির প্রতিনিধিবৃন্দ এবং এনজিও ফোরামের সদস্য বৃন্দ।

প্রধান অতিথি বক্তব্যে  মোঃ নাইমুল হক আরো  বলেন,

 

আমরা চাই রোহিঙ্গারা এখানে ভালো থাকুক।রোহিঙ্গারা আমাদের অতিথি। একটি বিশেষ পরিস্থিতিতে তারা আমাদের দেশে আশ্রয় গ্রহণ করেছেন। পরিস্থিতি উন্নত হলে তারা আবার তাদের দেশে ফিরে যাবেন। ততদিন পর্যন্ত তাদের নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করা আমাদের দায়িত্ব ও কর্তব্য।যদি কোন দুষ্কৃতিকারী রোহিঙ্গা ক্যাম্প এলাকায় বেআইনি কর্মকাণ্ডে জড়িত হয় বা শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত হয় এমন কোনো কর্মকাণ্ড করে তবে সে যেই হোক না কেন তার বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। রোহিঙ্গা ক্যাম্প-৭ অপরাধ প্রবণ এলাকা হওয়ায় উক্ত বিট কার্যালয়ের মাধ্যমে আরও দ্রুত পুলিশি সেবা পৌঁছে দেয়া সহজ হবে।পাশাপাশি রোহিঙ্গা ক্যাম্প এলাকায় চলমান বিশেষ অভিযান ক্যাম্পের সকল অপরাধী গ্রেফতার না হওয়া পর্যন্ত চলতে থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *