ঢাকা, শনিবার ২০ জুলাই ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে ঢাকাস্থ্য হোটেল প্রতিনিধিদের সঙ্গে টুরিস্ট পুলিশের মতবিনিময়
উখিয়া নিউজ ডেস্ক :

আসন্ন পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে রাজধানীর হোটেল রাজমনি ঈশাখা কনফারেন্স রুমে টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়নের উদ্যোগে বিভিন্ন হোটেল-মোটেল, রিসোর্ট, রেস্টুরেন্ট ও পর্যটন সংশ্লিষ্ট স্টেক হোল্ডারদের সাথে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ নাইমুল হক পিপিএম পুলিশ সুপার ঢাকা রিজিয়ন এবং সভাপতিত্ব করেন হোটেল রাজ মনি ঈশাখার সি ই উ মাহফুজা আহসান আশা।

সভায় আরো উপস্থিত ছিলেন টুরিস্ট পুলিশের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ ও ঢাকাস্থ বিভিন্ন বিলাসবহুল স্টার হোটেল-মোটেল, রিসোর্ট ও রেস্টুরেন্টের প্রতিনিধিবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি,সভাপতি ও বিশেষ অতিথি বৃন্দ এবং স্টেক হোল্ডাররা বিভিন্ন বিষয়ে তাদের মতামত ব্যক্ত করেন। বিশেষ করে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উপলক্ষে করণীয় ও বর্জনীয় সম্পর্কে এবং পর্যটকদের মানসম্মত সেবা প্রদান এবং নিরাপত্তা নিশ্চিত করার বিষয়ে আলোচনা করা হয়।

প্রধান অতিথি তার বক্তব্যে পর্যটকদের সমস্যা সমূহের সমাধানসহ সকলকে পবিত্র ঈদুল ফিতরের ভাব গাম্ভীর্য বজায় রেখে এবং বাঙালি স্বকীয়তা তুলে ধরে বাংলা নববর্ষ উদযাপন বিধি মোতাবেক আয়োজন করার অনুরোধ জানান। এক্ষেত্রে ঢাকা মেট্রোপলিটন পুলিশের নির্দেশনা মেনে চলার অনুরোধ জানান। পাশাপাশি টুরিস্ট বান্ধব পরিবেশ গড়ে তোলার লক্ষ্যে টুরিস্ট পুলিশকে প্রয়োজনীয় সহায়তা করার অনুরোধ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *