ঢাকা, শুক্রবার ০১ মার্চ ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
নির্বাচনী সহিংসতায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নিহত
ডেস্ক রিপোর্ট ::

পাবনায় নির্বাচনী সহিংসতায় এক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় গুলিবিদ্ধসহ আহত হয়েছেন ২০ জন। আজ শনিবার সকাল ৯টার দিকে সদর উপজেলা ভাঁড়ারা ইউনিয়নের কোলাদি চারা বটতলায় এ সংঘর্ষ হয়।

নিহত ইয়াছিন আলী খান (৪০) ভাঁড়ারা গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে। তিনি আরেক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সুলতান মাহমুদের চাচাতো ভাই।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, পোস্টার লাগানো কেন্দ্র করে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সুলতান মাহমুদ খান এবং নৌকা প্রতীকের আবু সাঈদ খানের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ শুরু হলে গোলাগুলি হয়। ঘটনাস্থলে ছিলেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইয়াছিন আলীও। সংঘর্ষে তিনি গুরুতর আহত হন। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

এদিকে, সংঘর্ষে আহতদের মধ্যে ৯জনকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে ছয়জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি শান্ত রয়েছে। এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *