ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
নিখোঁজ স্বেচ্ছাসেবক দল নেতার সন্ধান চান বৃদ্ধ মা
ডেস্ক রিপোর্ট ::

তিন দিন ধরে নিখোঁজ রয়েছেন লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক বরকত উল্লাহ।

বুধবার সকাল পর্যন্ত মা সালেহা বেগম আত্মীয়স্বজনদের বাড়িসহ বিভিন্ন স্থানে সন্ধান করেও কোথাও তার খোঁজ পাচ্ছেন না। গত ১৯ ডিসেম্বর রাতে তিনি ফেনী থেকে নিখোঁজ হন।

এদিকে ফেনীতে নিখোঁজ হওয়ায় মঙ্গলবার বিকালে সালেহা বেগমের লিখিত আবেদন গ্রহণ করেননি চন্দ্রগঞ্জ থানা পুলিশ। তবে সংশ্লিষ্ট থানায় যোগাযোগের পরামর্শ দেওয়া হয়েছে।

বরকত ইউনিয়নের বিরাহিমপুর গ্রামের মৃত সুলতান আহমদের ছেলে।

এতে বাধ্য হয়ে নিখোঁজ বরকত উল্লাহর সন্ধান চেয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশের মাধ্যমে জেলা প্রশাসক (ডিসি) ও জেলা পুলিশ সুপারের (এসপি) সহযোগিতা চেয়েছেন।

পরিবার সূত্র জানায়, বরকত দীর্ঘদিন ধরে চট্টগ্রামে ব্যবসার কাজে যান। গত ১৯ ডিসেম্বর রাতে চট্টগ্রাম থেকে লক্ষ্মীপুর আসার পথে ফেনী থেকে তিনি নিখোঁজ হন। এর পর আত্মীয়স্বজনসহ বিভিন্ন স্থানে যোগাযোগ করেও তার সন্ধান পাওয়া যায়নি। তিন দিন থেকে তিনি নিখোঁজ রয়েছেন।

রাত ১০টার দিকে বরকতের বড় ভাই মোসলেহ উদ্দিন বলেন, বরকতের সন্ধান চেয়ে আমার মা চন্দ্রগঞ্জ থানায় নিখোঁজ হওয়ার ডায়েরির আবেদন করেন। কিন্তু পুলিশ তা গ্রহণ করেননি। বিভিন্ন মালামাল কিনে মহল্লায় মহল্লায় গিয়ে বরকত তা বিক্রি করতেন।

বরকতের মা সালেহা বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমরা বরকতকে সুস্থভাবে ফিরে পেতে চাই। বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত থাকায় তাকে গুম করা হতে পারে। তার সন্ধানে জেলা প্রশাসক ও পুলিশ সুপার কাছে সহযোগিতা চাচ্ছি।

জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ বলেন, ঘটনাটি আমার জানা নেই। স্থানীয় নেতাদের সঙ্গে কথা বলে খোঁজ নেওয়া হবে।

চন্দ্রগঞ্জ থানার ওসি একে ফজলুল হক বলেন, স্বজনরা বলছেন— বরকত ফেনী থেকে নিখোঁজ হয়েছেন। এতে তাদের সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করার পরামর্শ দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *