ঢাকা, বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন
দুর্নীতিগ্রস্ত নেতাদের মুখে দুর্নীতিবিরোধী কথা হাস্যকর: হানিফ
ডেস্ক রিপোর্ট ::

যে দলের প্রধান দুই নেতা দুর্নীতির দায়ে কারাদণ্ডপ্রাপ্ত; তাদের মুখে দুর্নীতির কথা মানায় না। এমন দুর্নীতিগ্রস্ত দলের নেতাদের মুখে দুর্নীতিবিরোধী কথা হাস্যকর বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

বৃহস্পতিবার কক্সবাজার পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেছেন।

হানিফ বলেন, দুর্নীতির দায়ে তারেক রহমান বিদেশে পলাতক রয়েছে আর খালেদা জিয়া দেশেই কারাভোগ করছেন। দুর্নীতি জায়েজ করতে তারা নিজ দলের গঠনতন্ত্রেরও পরিবর্তন এনেছেন।

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালে দেশকে দুর্নীতিতে পাঁচবার চ্যাম্পিয়ন করেছিল। তাই দেশের জনগণ বিএনপিকে আস্তাকুঁড়ে নিক্ষেপ করেছে।

বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেন, যে কর্মীর চুলায় আগুন জ্বলে না তাদের মূল্যায়ন করা হয় না দলে। নেতাদের তেল মারার জন্য বড় বড় সাইনবোর্ড টাঙিয়ে মন জয়ের চেষ্টা করা হয়। এসব নেতাকর্মীরা মাঝে মধ্যে বিশেষ সুবিধাও দিয়ে থাকে।

তিনি ক্ষোভের সঙ্গে বলেন, যারা রাজনৈতিক দলের পদ পদবী বিক্রি করে তাদের দেহ ব্যবসায়ীদের চেয়ে নিকৃষ্ট।

এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাতীয় সংসদের হুইপ আবু সায়ীদ মোহাম্মদ স্বপন, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, কক্সবাজার জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, কক্সবাজার সদর রামু আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, মহেশখালী কুতুবদিয়া আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক, জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল হক মুকুল প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *