ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
দুই জেলায় বজ্রপাতে ৫ জনের মৃত্যু
ডেস্ক রিপোর্ট ::

হবিগঞ্জ ও সুনামগঞ্জে বজ্রপাতে বাবা-ছেলেসহ ৫ জনের মৃত্যু হয়েছে। বৃহষ্পতিবার ভোর থেকে সকাল ৯টার মধ্যে এ দুর্ঘটনা ঘটে। বাংলাদেশ জার্নালের সুনামগঞ্জ ও হবিগঞ্জ প্রতিনিধিদের পাঠানো খবর অনুযায়ী:

হবিগঞ্জ জেলার বানিয়াচংয়ে বজ্রপাতে আলাদা জায়গায় দুই শিক্ষার্থীসহ তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উপজেলায় বিভিন্ন স্থানে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বানিয়াচং উপজেলার খাগাউড়া ইউনিয়নের এড়ালিয়া গ্রামের শামসুল মিয়ার ছেলে আলমগীর মিয়া (২৬), একই উপজেলার কাতারী মহল্লার আক্কল আলীর ছেলে শিক্ষার্থী হুসাইন মিয়া (১২) ও জাতুকর্নপাড়া মহল্লার আব্দুর রহমানের মেয়ে জুমা বেগম (১৩)।

বিষয়টি নিশ্চিত করেছেন বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন।

সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলায় হাওরে ধান কাটতে গিয়ে বজ্রপাতে বাবা ও ছেলের মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহতরা হলেন, মকবুল মিয়া (৪৫) ও তার ছেলে মাসুদ মিয়া (১৪)।

পুলিশ জানা যায়, বৃহস্পতিবার ভোরে শাল্লা সদর উপজেলার নিজ বাড়ির পাশে হাওরে ধান কাটতে বের হন বাবা ও ছেলে। পরে হটাৎ কালবৈশাখী ঝড় শুরু হলে বজ্রপাতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

শাল্লা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, হাওর ধান কাটতে গিয়ে বজ্রপাতে বাবা ও ছেলের মৃত্যু হয়েছে। নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *