ঢাকা, বৃহস্পতিবার ৩০ মে ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন
তিন বন্ধুর জানাজাও হলো একসঙ্গে
ডেস্ক রিপোর্ট ::

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় নিহত হন মোটরসাইকেল আরোহী তিন বন্ধু। তাদের জানাজাও অনুষ্ঠিত হলো একইসঙ্গে। রোববার সকাল সাড়ে ১০টার দিকে জেলা শহরের নিয়াজ মোহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় বিপুল সংখ্যক মুসল্লি ছাড়াও অংশগ্রহণ করে পরিবার, আত্মীয় স্বজন, বন্ধু ও শুভাকাঙ্ক্ষীরা। এ সময় এক হৃদয়বিদারক পরিবেশ সৃষ্টি হয়।

নিহত তিন যুবক হলেন, আশুগঞ্জ উপজেলার বগইরের ওমর আলীর ছেলে নাজেল (২৫), জেলা শহরের দাতিয়ারার মামুন ভূইয়ার ছেলে নাজিম ভূইয়া ও জেলা শহরের কলেজপাড়ার সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট মিজানুর রহমানের ছেলে এনামুল (২৬)।

জানাজা শেষে নিহত নাজেল ও নাজিমের মরদেহ তাদের গ্রামের বাড়িতে দাফনের জন্য নিয়ে যাওয়া হয়। এনামুলের মরদেহ শহরের দক্ষিণ মৌড়াইলে দাফনের জন্য নিয়ে যায়।

এর আগে, শনিবার (০৫ মার্চ) রাত ৮টার দিকে আগরতলা-সুলতানপুর সড়কের চিনাইর এলাকায় তাদের মোটরসাইকেলটি চাপা দেয় একটি ট্রাক।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, মোটরসাইকেলে ওই তিন যুবক আখাউড়ার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চিনাইর নামক এলাকায় বিপরীতদিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত ও একজন আহত হন। হতাহতদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

সেখান থেকে গুরুতর আহত এনামুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। সেখানে রাত দুইটার দিকে এনামুল মৃত্যুবরণ করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *