ঢাকা, বুধবার ১৯ জুন ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
তামিমকে টি-টোয়েন্টিতে ফেরাতে উদ্যোগ নিচ্ছে বিসিবি
ডেস্ক রিপোর্ট ::

ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল আগামী ছয় মাস আন্তর্জাতিক টি-টোয়েন্টি না খেলার ঘোষণা দিয়েছেন। হঠাৎ তার এ সিদ্ধান্ত দেশের ক্রিকেটের জন্য বড় ক্ষতি বলে মনে করছেন সংশ্লিষ্টরা।  তাই এ ড্যাশিং ওপেনারকে টি-টোয়েন্টিতে ফেরাতে উদ্যোগ নিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু মঙ্গলবার এমন ইঙ্গিত দিয়েছেন।  তিনি বলেন, আমরা তামিমকে তার সিদ্ধান্ত পুনর্বিবেচনার কথা বলব। তাকে শিগগিরই টি-টোয়েন্টিতে ফেরাতে বোঝানোর চেষ্টা করব। খবর ক্রিকবাজের।

চট্টগ্রাম জহুর আহমদ স্টেডিয়ামে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে নান্নু বলেন, তামিমের মতো জ্যেষ্ঠ খেলোয়াড়রা দলে থাকলে তাদের দেখে তরুণরাও উজ্জীবিত হয়।
তামিম ইকবাল আগামী ছয় মাস আন্তর্জাতিক টি-টোয়েন্টি না খেলার ঘোষণা দিয়েছেন। এর পর দিনই বিপিএলে দারুণ নৈপুণ্য দেখান তিনি। সিলেট সানরাইজার্সের বিপক্ষে মিনিস্টার ঢাকার হয়ে খেলে অপরাজিত সেঞ্চুরি করেন এই ড্যাশিং ওপেনার।  বিপিএলে তামিম এখনও পর্যন্ত সর্বোচ্চ ২৬২ রানের মালিক। এমন পারফরম্যান্সের পরও তার দেশের জার্সি গায়ে ছয় মাস না খেলার সিদ্ধান্তে অবাক

হঠাৎ তামিম কেন না খেলার ঘোষণা দিলেন এমন প্রশ্নে নান্নু বলেন, এটি একান্তই তামিমের ব্যক্তিগত সিদ্ধান্ত। তার সিদ্ধান্তকে সম্মান জানানো উচিত আমাদের। তবে আমরা তাকে সিদ্ধান্ত পুনর্বিবেচনার কথা বলব। যত দ্রুত সম্ভব তাকে দলে ফেরাব। তার সাম্প্রতিক ফর্ম এটাই ইঙ্গিত দেয় যে, সংক্ষিপ্ত ওভারের ম্যাচে তার ভালো কিছু দেওয়ার আছে।

‘অবশ্যই আমি তাকে দলে চাইব। টিমে সেরা পারফরমার থাকুক কে না চায়?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *