ঢাকা, সোমবার ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
টেকনাফে ১ লাখ ইয়াবা ও গাঁজা উদ্ধার, নারীসহ গ্রেপ্তার ২
ডেস্ক রিপোর্ট ::

ইয়াবা ও গাঁজাসহ গ্রেপ্তার নারী ও পুরুষ। ছবি: আজকের পত্রিকা 

কক্সবাজারের টেকনাফ শাহপরীরদ্বীপ কোনা পাড়া এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ ইয়াবা ও ৫ কেজি গাঁজাসহ দুই নারী-পুরুষকে আটক করেছে পুলিশ। আজ বুধবার ভোর রাতে শাহপরীরদ্বীপ দক্ষিণ পাড়া মণির আহমদের বসতঘর থেকে ইয়াবা ও গাঁজাসহ তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন, টেকনাফ সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ দক্ষিণ পাড়া এলাকার শামসুল আলমের ছেলে মোহাম্মদ আলম (২৪) ও একই ইউনিয়নের কোনা পাড়া এলাকার মণির আহমদের মেয়ে তছলিমা আক্তার (২৪)।

টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল আলীম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে জানান, টেকনাফ থানার শাহপরীরদ্বীপ পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত এসআই মো. নূরে আলম গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় একটি দল অভিযান পরিচালনা করা হয়। এ সময় সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ কোনার পাড়া এলাকায় আলমের শ্বশুর ও তাসলিমা আক্তারের বাবা মণির আহমদের বসতবাড়িতে তল্লাশি চালিয়ে ১ লাখ ইয়াবা এবং ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। অভিযান চলাকালীন তিনজন মাদক কারবারি পালিয়ে যায়।

আব্দুল আলীম আরও জানান, ওই ঘটনায় মোট ৫ জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়। গ্রেপ্তার দুই নারী-পুরুষকে আদালত হয়ে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *