ঢাকা, বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
টেকনাফে ১০ হাজার পিস ইয়াবাসহ যুবক আটক
আব্দুস সালাম, টেকনাফ ::
কক্সবাজারের টেকনাফের খোনকার পাড়া এলাকায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫) এর সদস্যরা অভিযান চালিয়ে শপিং ব্যাগের ভেতর থেকে ১০ হাজার ইয়াবাসহ মো. আব্দুল্লাহ (২৬) নামে এক যুবককে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় সদর ইউনিয়নের খোনকার পাড়া এলাকা থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়। আটককৃত যুবক হচ্ছেন- বাহারছড়া ইউনিয়নের বড়ডেইল এলাকার মৃত নুরুজ্জামানের ছেলে।

বৃহস্পতিবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব-১৫ ক্যাম্পের সিঃ সহকারী পরিচালক (মিডিয়া) অতিঃ পুলিশ সুপার আবু সালাম চৌধুরী।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় সদর ইউনিয়নের খোনকার পাড়া সি-বিচ রোডে ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি দল অভিযানে যায়। র‌্যাব সদস্যদের উপস্থিত টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় এক যুবককে আটক করা হয়। পরে ধৃতের সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ১০হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে ধৃত যুবক স্বীকার করে সেই দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কায়দায় ইয়াবা সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় ক্রয়-বিক্রিয়ের কাজে জড়িত। উদ্ধারকৃত ইয়াবাসহ আটক যুবকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *