ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
টেকনাফে সালিশি বৈঠকে এক বৃদ্ধকে ইট ছুঁড়ে হত্যার অভিযোগ
আব্দুস সালাম,টেকনাফ ::

কক্সবাজারের টেকনাফে হাঁটার চলাচলের রাস্তার বিরোধের জের ধরে সালিশি বৈঠকে ইট ছুঁড়ে জেঠাতো ভাইয়ের হাতে চাচাতো ভাইকে হত্যার অভিযোগ।

নিহত বৃদ্ধ হচ্ছেন, টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের ৫ নং ওয়ার্ড নয়াপাড়ার হোসন আলীর ছেলে আব্দুস সালাম(৭০)।

শনিবার (৯ ডিসেম্বর) সকালে টেকনাফের হোয়াইক্যং ৫ নম্বর ওয়ার্ড নয়াপাড়া এলাকায় ভিকটিমের বসতঘরের উঠানে এ ঘটনা ঘটে।
এ বিষয়টি নিশ্চিত করেন নিহতের ছোট ভাই নুরুল ইসলাম।

তিনি বলেন,বসত-বাড়ির পাশে চলাচলের রাস্তা নিয়ে আমার ভাই নিহত আব্দুস সালাম ও আমার জেঠাতো ভাই আব্দুস শুক্কুরের মধ্যেই হাটার চলাচলের রাস্তা নিয়ে বিরোধ চলে আসছে।

এ বিরোধ নিষ্পত্তি’র জন্য স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ শনিবার সকালে আমার ভাইয়ের বসতঘরের উঠানে একটি বৈঠক করা হয়।
এসময় আব্দুস শুক্কুর ও তার ছেলে আব্দুল্লাহসহ কয়েজন মিলে সালিশ চলাকালীন সময় ইট ছুঁড়ে মারে। এক পর্যায়ে আব্দুস সালামের মাথায় ইট পড়লে সে ঘটনাস্থলে পড়ে যায়।পরবর্তীতে তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন,হাটার চলাচলের রাস্তা বিরোধের জের ধরে নয়াপাড়া এলাকায় এই হত্যাকান্ডটি ঘটে। এ ঘটনার খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছেন।এবং লাশটি টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়।

লাশটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আসামীরা পলাতক থাকায় কাউকে আটক করা যায়নি।তবে তাদের আটকে অভিযান পরিচালনা করা হচ্ছে বলে ওসি জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *