ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
টেকনাফে সাড়ে ৫ কোটি টাকার আইস ও ইয়াবাসহ নারী আটক
নিজস্ব প্রতিবেদক ::

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে সাড়ে ৫ কোটি টাকা মূল্যের এক কেজি ক্রিস্টাল মেথ আইস ও ইয়াবাসহ গুল ফরাজ (৩৫) নামের এক নারীকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার রাত সাড়ে ১০টার দিকে সদর ইউনিয়নের নতুন পল্লান পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক গুল ফরাজ ওই এলাকার মৃত মালেক মিস্ত্রির স্ত্রী। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‌‘গোপন সংবাদে জানতে পারি, টেকনাফ সদর ইউনিয়নের নতুন পল্লান পাড়া এলাকায় বন্দুকযুদ্ধে নিহত মালেক মিস্ত্রির বাড়িতে ক্রিস্টাল মেথ আইস মাদক ও ইয়াবার একটি চালান মজুদ রয়েছে। এই সংবাদের ভিত্তিতে আমার নেতৃত্বে থানা পুলিশের অপারেশন অফিসার খোরশেদ আলম ও ইমরানের নেতৃত্বে একটি দল সেখানে অভিযান পরিচালনা করে। ওই সময় বাড়ির কাঠের ওয়ালের ড্রয়ারে মজুদ রাখা অবস্থায় এক কেজি ক্রিস্টাল মেথ আইস মাদক ও ১০ হাজার ইয়াবাসহ মালেকের স্ত্রীকে আটক করা হয়।

উদ্ধারকৃত আইস ও ইয়াবার আনুমানিক মূল্য সাড়ে ৫ কোটি টাকা।  আটককৃত নারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে কক্সবাজার আদালতে প্রেরণ করা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *