ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
টেকনাফে আ.লীগ নেতাসহ একই পরিবারের তিনজনকে অপহরণ
উখিয়া নিউজ ডেস্ক :

কক্সবাজারের টেকনাফে একই পরিবারের তিনজনকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। রাতে ক্ষেত পাহারা দেওয়ার সময় তারা অপহরণের শিকার হন। অপহৃতরা হলেন- হ্নীলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মোছনী গ্রামের আশরাফ জামানের ছেলে নীর আহমেদ (৬০), হাবিবুর রহমান (৫৫) ও তার ছেলে নুর ফয়েজ (১৩)।

বৃহস্পতিবার রাত ৩টার দিকে তাদেরকে অপহরণ করা হয়েছে বলে বলে জানান স্থানীয় ইউপি সদস্য মো. আলী।

জানা যায়, নীর আহমেদ, হাবিবুর রহমান ও তার শিশু ছেলে নুর ফয়েজ নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্প ও এপিবিএনের অফিসের পশ্চিমে পাহাড়ের পাদদেশে ধান ক্ষেত পাহারা দিচ্ছিলেন। এসময় ভোর রাত তিনটার দিকে একদল দুর্বৃত্ত তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে অপহরণ করে।

অপহৃত হাবিবুর রহমান গেল ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। তিনি ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি। অপহরণের ঘটনায় মোছনী এলাকার জনগণ বিক্ষুব্ধ হয়ে উঠেছে। তারা মোছনী রোহিঙ্গা ক্যাম্পের চলাচলের রাস্তায় বিক্ষোভ করছে। এতে এলাকার জনগণ অংশগ্রহণ করে অবিলম্বে অপহৃতদের মুক্তির ব্যবস্থা করতে প্রশাসনসহ আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি জোর দাবি জানান।

টেকনাফের হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী জানান, আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমানসহ একই পরিবারের ৩ জনের অপহরণের খবর শুনেছি। এখানে অপহরণের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। শুধু স্থানীয়রা নয়, অপহরণের শিকার হচ্ছে বাস্তুচ্যুত রোহিঙ্গারাও।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার পুলিশ কর্মকর্তাদের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *