ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
টেকনাফে অপহরণ, উদ্ধার রামুর পাহাড়ে
নিজস্ব প্রতিবেদক ::

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং কাঞ্জরপাড়া থেকে অপহৃত কিশোরকে উদ্ধার করা হয়েছে। এসময় গ্রেফতার হয়েছেন অপহরণ চক্রের এক সদস্য।

রোববার (৩ এপ্রিল) রাতে রামুর রশিদনগরে ধলিরছড়ার থলিয়াঘোনা পাহাড়ি এলাকা থেকে মো. আব্দুল্লাহকে (১৫) উদ্ধার করা হয়। সে কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং কাঞ্জরপাড়ার বাদশা মিয়ার ছেলে। গত ২৮ মার্চ কৌশলে তাকে অপহরণ করা হয়।

আটক ব্যক্তির নাম আনোয়ার হোসেন (৪০)। তিনি হোয়াইক্যং কাঞ্জরপাড়ার আব্দু শুক্কুরের ছেলে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান জানান, গত ২৮ মার্চ টেকনাফের হোয়াইক্যং ইউপির কাঞ্জরপাড়া এলাকা থেকে আবদুল্লাহকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়া হয়। এরপর তাকে বেঁধে মারধর করে মোবাইলে তার বাবার কাছে মুক্তিপণ দাবি করা হয়।

ঘটনা জেনে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই যায়েদ হাসান অপহরণকারীদের অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালান। রামু থানা পুলিশের সহায়তায় রামুর রশিদনগর থলিয়াঘোনা ধলিরছড়া পাহাড়ি এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় গ্রেফতার ও পলাতকদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *