ঢাকা, বৃহস্পতিবার ৩০ মে ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
টুপি-পাঞ্জাবি পরে মাদক ব্যবসায়ীকে ধরলেন ওসি
ডেস্ক রিপোর্ট ::

কনকনে শীত। রাত প্রায় ১২টা। এমন সময় টুপি ও পাঞ্জাবি পরে ছদ্মবেশ ধারণ করেন থানা পুলিশের এক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)। এরপর সঙ্গীয় ফোর্সসহ অভিযানে বের হন মাদক ব্যবসায়ীকে ধরতে। অভিযানের একপর্যায়ে তিনি গ্রামের একটি ধানখেতে ওত পেতে থেকে অবশেষে ওই মাদক ব্যবসায়ীকে ধরতে সক্ষম হন। ঘটনাটি নেত্রকোনা সদর উপজেলার।

পুলিশের কাছে গ্রেফতার হওয়া ওই মাদক ব্যবসায়ী হলেন, মোহাম্মদ মোমেন (৩৫)। তিনি জেলার সদর উপজেলার কাইলাটী ইউনিয়নের খাসকান্দি গ্রামের রমজান আলীর ছেলে।

সোমবার (১৩ ডিসেম্বর) দুপুরে নেত্রকোনা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদের সঙ্গে কথা হলে তিনি এ তথ্য নিশ্চিত করেন। ওসি জানান, গ্রেফতার মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং আসামিকে আদালতে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

তিনি আরও জানান, রোববার (১২ ডিসেম্বর) রাতে আমার কাছে মাদক কেনাবেচার গোপন সংবাদ আসে। এরই পরিপ্রেক্ষিতে আমি পাঞ্জাবি-টুপি পরে সাধারণ মানুষের ছদ্মাবেশ ধারণ করে সঙ্গীয় ফোর্সসহ রাত প্রায় ১২টার দিকে খাসকান্দি গ্রামের জনৈক আমিনুল ইসলামের ধানখেতে অবস্থান নেই।

পরে ৬০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোহাম্মদ মোমেনকে আটক করি। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গাঁজা কিনতে আসা মাদকসেবীরা গা-ঢাকা দেয় বলে জানান ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *