ঢাকা, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
‘জোর করে ভোটকেন্দ্র দখলের চেষ্টা করলেই গুলি’
ডেস্ক রিপোর্ট ::

সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন বলেছেন, জোর করে ভোটকেন্দ্র দখলের চেষ্টা করলেই গুলি করা হবে। ভোটের পর দিন বিজয় মিছিলও করা যাবে না।

রোববার রাতে উপজেলা পরিষদের হলরুমে উপজেলা আইনশৃঙ্খলা সমন্বয় সেলের উদ্যোগে নির্বাচনে অংশ নেওয়া ৫১ প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে এক মতবিনিময়সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, কোনো মহল যদি ভোটকেন্দ্রে এসে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করে, তাদের সতর্ক করে দিয়ে বলতে চাই; তাদের পরিণতি হবে খুব ভয়াবহ। বিশৃঙ্খলা করলে তারা কেন্দ্র থেকে প্রাণ নিয়ে বাড়ি যেতে পারবে না।

মো. জাহাঙ্গীর হোসেন বলেন, আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে ছাতকে ১০ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এখানে ভোটাররা ভোট দিতে আসবেন নির্ভয়ে ও নির্বিঘ্নে। শান্তিপূর্ণভাবে পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে ভোটাররা বাড়ি চলে যাবেন। আমরা আপনাদের নিশ্ছিদ্র নিরাপত্তা দেব। এবারের নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ বলে প্রতিশ্রুতি দিয়েছেন প্রশাসন ও পুলিশ।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মামুনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময়সভায় প্রধান অতিথির ছিলেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।

অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন  সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান (বিপিএম), জেলা নির্বাচন কর্মকর্তা মুরাদ উদ্দিন হাওলাদার।

অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন  সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) বিল্লাল হোসেন, ছাতক থানার ওসি মো. মিজানুর রহমান, উপজেলা নির্বাচন কর্মকর্তা ফয়েজুর রহমান, রিটার্নিং কর্মকর্তা পুলিন চন্দ্র রায়, তৌফিক হোসেন খান, শফিউর রহমান, মোস্তফা আহসান হাবীব, ছাতক সদর ইউনিয়নের সাইফুল ইসলাম, কালারুকা ইউনিয়নের আশরাফুল আলম, উত্তর খুরমা ইউনিয়নের বিল্লাল আহমদ, অ্যাডভোটেক মনির উদ্দিন, দক্ষিণ খুরমা ইউনিয়নের আব্দুল মছব্বির, আব্দুল খালিক, ছৈলা-আফজলাবাদ ইউনিয়নের গয়াছ আহমদ, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের নিজাম উদ্দিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *