ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
জোর করে কেন্দ্রে ঢুকে নৌকায় জাল ভোট দিলেন শিল্পমন্ত্রীর ছেলে
উখিয়া নিউজ ডেস্ক :

জোর করে কেন্দ্রে ঢুকে নরসিংদী-৪ (মনোহরদী-বেলাব) আসনের একটি কেন্দ্রে নৌকা প্রতীকে সিল মারার অভিযোগ উঠেছে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুনের ছেলে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদীর বিরুদ্ধে।

তার বিরুদ্ধে অভিযোগ হচ্ছে, জোর করে কেন্দ্রে ঢুকে ১২টি বইয়ে নৌকার সিল মারেন শিল্পমন্ত্রীর ছেলে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী।

অভিযোগের সত্যতা পেয়ে নরসিংদী জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক (ডিসি) ড. বদিউল আলম ওই কেন্দ্রের ভোটগ্রহণ বাতিল করেছে।

শিল্পমন্ত্রীর ছেলের জাল ভোট দেওয়ার ঘটনা ঘটেছে নরসিংদী-৪ (মনোহরদী-বেলাব) আসনের সল্লাবাদ ইউনিয়নের ইব্রাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে (কেন্দ্র নম্বর ১৩৪)।

নরসিংদী জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক (ডিসি) ড. বদিউল আলম আজকের পত্রিকাকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, নৌকার পক্ষের লোকজন আগেই সিল মেরে ফেলেছে এমন সত্যতা পাওয়ায় কেন্দ্রটি বাতিল করা হয়েছে।

ভোটকেন্দ্রে উপস্থিত এলাকাবাসী জানায়, জোর করে কেন্দ্রে ঢুকে নৌকা প্রতীকে সিল মার কারণে কেন্দ্রে থাকা লোকজন চিৎকার-চেঁচামেচি করে প্রতিবাদ করতে শুরু করে। পরে প্রশাসনের লোকজন গিয়ে ওই কেন্দ্রের ভোটগ্রহণ বাতিল করে।

এ বিষয়ে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে লাইভে এসে বলেন, ‘খুবই পরিকল্পিতভাবে গুজব ছড়ানো হচ্ছে আমি গ্রেপ্তার হয়েছি; এই করেছি, সেই করেছি। আওয়ামী লীগের বিশাল কর্মী বাহিনী রয়েছে, ছাত্রলীগের কর্মী বাহিনী রয়েছে। তারা আপনাদের পাশে আছে। আমরা বিশাল সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে কাজ করছি। কেউ গুজবে কান দেবেন না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *