ঢাকা, বৃহস্পতিবার ৩০ মে ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
জুয়ার আসর থেকে আটক যুবলীগ নেতাকে অব্যাহতি
ডেস্ক রিপোর্ট ::

দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে দিনাজপুরের বিরামপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম বকুলকে সংগঠন থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে।

সোমবার (১৩ জুন) রাতে যুবলীগ দিনাজপুর জেলা শাখার সভাপতি রাশেদ পারভেজ এবং সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

এতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশ ও সাধারণ সম্পাদক মো. মইনুল হোসেন খান নিখিলের পরামর্শে ২২ (ক) ধারা মোতাবেক বাংলাদেশ আওয়ামী যুবলীগ দিনাজপুর জেলা শাখার অন্তর্গত বিরামপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. মাহাবুব আলম বকুলকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে সংগঠন থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হলো।

এর আগে, শনিবার (১১ জুন) গভীর রাতে দিনাজপুরের বিরামপুর পৌরশহরের ৭নং ওয়ার্ডের শিমলতলী এলাকার ফারুক হোসেনের মুরগির খামার থেকে জুয়া খেলা অবস্থায় মাহাবুব আলম বকুলসহ সাত জুয়াড়িকে আটক করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সামগ্রী ও নগদ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় পরদিন তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে পাঠানো হলে ওইদিনই আদালত তাদের জামিন মঞ্জুর করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শনিবার গভীর রাতে বেশকিছু লোকজন জুয়ার আসর বসিয়েছে এমন তথ্যের ভিত্তিতে ঘটনাস্থলে অভিযান চালানো হয়। এসময় সেখান থেকে জুয়া খেলা অবস্থায় সাতজনকে আটক করা হয়। ঘটনাস্থল থেকে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ২৯ হাজার টাকা জব্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *