ঢাকা, বৃহস্পতিবার ৩০ মে ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
চকরিয়ায় নব-নির্বাচিত ১০ ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ সম্পন্ন
এম.মনছুর আলম,চকরিয়া ::

নির্বাচন কমিশনের ঘোষিত তপসিল মতে কক্সবাজারের চকরিয়ায় তৃতীয় ধাপে দশ ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী ১০ ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্টিত হয়েছে। সোমবার (২০ ডিসেম্বর) বিকালে কক্সবাজার জেলা প্রশাসকের শহীদ এটিএম জাফর আলম (সিএসপি’র) সম্মেলন কক্ষে নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।
স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শ্রাবস্তী রায়ের সঞ্চালনায় শপথ অনুষ্ঠানে

নব-নির্বাচিত ১০ইউপি চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান কক্সবাজার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো.মামুনুর রশীদ। শপথ অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের সারেক চেয়ারম্যান রেজাউল করিম, কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুল ইসলামসহ প্রমুখ।
গত ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়নের মধ্যে ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্টিত হয়। অনুষ্ঠিত নির্বাচনে

পশ্চিম বড় ভেওলা থেকে আওয়ামীলীগ মনোনীত আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, ঢেমুশিয়া থেকে আওয়ামীলীগ মনোনীত এস.এম মঈন উদ্দিন চৌধুরী, বদরখালী ইউনিয়ন থেকে আওয়ামীলীগ মনোনীত আলহাজ্ব নুরে হোছাইন আরিফ, পুর্ব বড় ভেওলা থেকে আওয়ামীলীগ মনোনীত ফারহানা আফরিন মুন্না,লক্ষ্যারচর ইউনিয়ন থেকে আওয়ামীলীগ মনোনীত মহিউদ্দিন মো.আওরঙ্গজেব বুলেট, কোনাখালী ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী দিদারুল হক সিকদার, ভেওলা মানিকচর (বিএমচর) থেকে স্বতন্ত্র প্রার্থী এস.এম জাহাঙ্গীর আলম, কৈয়ারবিল ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী মক্কী ইকবাল হোসেন, কাকারা ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী মো.সাহাব উদ্দিন ও সাহারবিল ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী নবী হোছাইন চৌধুরী নির্বাচিত হন।
নব-নির্বাচিত ১০ইউপি চেয়ারম্যানদের বিকেলে শপথ বাক্য পাঠ করান কক্সবাজার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো.মামুনুর রশীদ।

উল্লেখ্য,চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়নের মধ্যে তৃতীয় ধাপের নির্বাচনে গত ২৮ নভেম্বর ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্টিত হয়। নির্বাচন কমিশনের ঘোষিত তপসিল মতে চতুর্থ ধাপে অবশিষ্ঠ ৮ ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ২৬ ডিসেম্বর অনুষ্টিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *