ঢাকা, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
চকরিয়ায় গহীন জঙ্গলে পুলিশের অভিযান : ৩ টি অস্ত্র উদ্ধার
উখিয়া নিউজ ডেস্ক :

চকরিয়ায় ফাঁসিয়াখালী ইউনিয়নের হাঁসেরদীঘিস্থ লামা-আলীকদম সড়কে একদল অস্ত্রধারী সন্ত্রাসী অবস্থান নেয়ার খবর পেয়ে অভিযান চালিয়েছে থানা পুলিশ। ওইসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পার্শ্বোক্ত বনের ভেতরে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। এসময় পুলিশ সন্ত্রাসীদের ফেলে যাওয়া দেশীয় তৈরি তিনটি অস্ত্র উদ্ধার করেন।

বুধবার (১৩ডিসেম্বর) রাত সাড়ে ৭টা থেকে সাড়ে ৮টা পর্যন্ত উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নস্থ হাঁসেরদীঘির ঘোনারপাড়া জঙ্গলের ভেতরে এ অভিযান পরিচালনা করেন ওসি শেখ মোহাম্মদ আলীর নেতৃত্বে থানা পুলিশ।

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী অস্ত্র উদ্ধার ও অভিযানের সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার রাত সাড়ে সাতটার দিকে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নস্থ হাঁসেরদীঘি ঘোনার পাড়ায় চকরিয়া-লামা-আলীকদম সড়কে একদল সন্ত্রাসী অবস্থান করার গোপন সংবাদ পেয়ে তাৎক্ষণিক ভাবে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের অভিযান টের পেয়ে সন্ত্রাসীরা পাশ্ববর্তী বনের জঙ্গলের ভেতর পালিয়ে যায়। এসময় বনের ভেতর থেকে সন্ত্রাসীদের ফেলে যাওয়া দেশীয় তৈরি তিনটি অস্ত্র উদ্ধার করা হয়।
তিনি আরো বলেন, অস্ত্র উদ্ধারের এ ঘটনায় থানায় সংশ্লিষ্ট আইনে মামলা প্রক্রিয়া চলছে বলে জানান।

উদ্ধারকৃত অস্ত্র

পুরো অভিযানে নেতৃত্বে ছিলেন চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী। তিনি ছাড়াও অভিযানে ছিলেন চকরিয়া থানার এস আই জামাল উদ্দিন চৌধুরী, এস আই সুজাউদ্দৌলা, এস আই মানিক কুমারসহ থানাার সঙ্গীয় পুলিশ ফোর্স, বনকর্মী ও স্থানীয় এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *